রাজনীতি

এনামুল হক লাভুর মৃত্যুতে ওয়ার্কার্স পার্টির শোক

By daily satkhira

July 25, 2021

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী বিশ^বিদ্যালয়ের ৮০দশকের সামরিক স্বৈরাচার ও সা¤্রদায়িক শক্তি বিরোধী লড়াইয়ের লড়াকু সৈনিক, বাংলাদেশ ছাত্রমৈত্রীর সাবেক কেন্দ্রীয় নেতা ও বাংলাদেশ যুবমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সাবেক নেতা এনামুল হক লাভু ২৫ জুলাই ২০২১ রবিবার বেলা আনুমানিক ৩.৩০ মিনিটে ঢাকা ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু বরণ করেন।

তার অকালে মৃত্যুতে একজন প্রগতিশীল, সাম্প্রদায়িক শক্তি বিরোধী ও গণতান্ত্রিক আন্দোলনের সংগঠক অসময়ে চলে যাওয়ায় গভীর শোক ও শ্রদ্ধা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য ও সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) মাননীয় সংসদ সদস্য কমরেড মুস্তফা লুৎফুল্লাহ, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড মহিবুল্লিাহ মোড়ল, সাধারণ সম্পাদক কমরেড এড. ফাহিমুল হক কিসলু, সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড সাবির হোসেন, কমরেড আবেদুর রহমান, কমরেড ময়নুল হাসান, কমরেড স্বপন কুমার শীল, কমরেড অজিত কুমার রাজবংশী।

জেলা কমিটির সদস্য কমরেড নাসরীন খানম লিপি, কমরেড রফিকুল ইসলাম, কমরেড আব্দুল জলিল, কমরেড আব্দুর রউফ, কমরেড মফিজুল হক জাহাঙ্গীর, কমরেড নির্মল সরকার, কমরেড হিরন্ময় মন্ডল, কমরেড শিবপদ গাইন প্রমুখ।