সাতক্ষীরা

সাতক্ষীরায় কিশোর গ্যাংয়ের হামলায় দুই কিশোর জখম : আটক-০১

By daily satkhira

July 28, 2021

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় চাঁদা না দেওয়ায় দুই কিশোরকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। ইতোমধ্যে কিশোর গ্যাংয়ের সদস্য সাব্বির কে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরা শহরের কাটিয়া হেকিম সাহেবের খানকা এলাকায় এঘটনা ঘটে। আহতরা হলেন, কাটিয়া এলাকার শেখ শফিউল্লাহ মনির পুত্র শেখ সানজিদ আল সাজিদ ও একই এলাকার ইকবাল হোসেনের পুত্র দরবেশ ইকবাল রিয়াদ।

এঘটনায় আহত সাজিদের পিতা শেখ শফিউল্লাহ মনি বাদী হয়ে মঙ্গলবার রাতেই সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানা গেছে, কিছু দিন ধরেই সাতক্ষীরা শহরের কিশোর গ্যাংয়ের সদস্যরা তাদের কাছে চাঁদা দাবি করে আসছিল। তাদের দাবিকৃত টাকা না দেওয়ায় ক্ষিপ্ত হয় তারা।

মঙ্গলবার সন্ধ্যায় শেখ সানজিদ আল সাজিদ ও দরবেশ ইকবাল রিয়াদ হাটতে বের হলে কিশোর গ্যাংয়ের প্রধান শহরের মুনজিত গ্রামের জামালের পুত্র জয়ের নেতৃত্বে হাটের মোড় এলাকার ওয়াজেতের পুত্র আরিক, রেজিষ্ট্রি অফিস পাড়ার সুমন ও নয়ন, সরকার পাড়া এলাকার মৃত. বিশু ডাক্তারের পুত্র রাহুল, মুনজিতপুর এলাকার রিপনের ছেলে মৃদুল ও কলেজ মোড় এলাকার সাব্বির সহ কয়েকজন অস্ত্র সস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। এসময় কুপিয়ে তাদের মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন বলেন, এঘটনায় মামলা হয়েছে। ইতোমধ্যে পুলিশ সাব্বির নামের একজনকে আটক করেছে। বাকীদের আটকে অভিযান অব্যাহত আছে।