সাতক্ষীরা

ত্রাণ চাওয়ায় বৃদ্ধাকে গলাধাক্কা, ইউপি চেয়ারম্যান স্ত্রীসহ গ্রেপ্তার

By daily satkhira

July 28, 2021

অনলাইন ডেস্ক: ত্রাণের স্লিপ চাওয়ায় ৯০ বছরের এক বৃদ্ধাকে গলাধাক্কা দিয়ে আহত করার মামলায় লালমনিরহাটের আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত আলী ও তার স্ত্রী আনোয়ারা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার সকালে আদিতমারী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় অপর অভিযুক্ত তাদের কলেজ পড়ুয়া মেয়ে পলাতক।

পুলিশ জানায়, ঈদুল আযহার আগের দিন ১৯ জুলাই সোমবার সকালে চেয়ারম্যান শওকত আলী ত্রাণ দেওয়ার কথা বলে ইউনিয়ন পরিষদে ডাকেন ওই বৃদ্ধাকে। কয়েক ঘণ্টা ত্রাণের আশায় বসে থেকেও ত্রাণ না পাওয়ায় চেয়ারম্যানের বাড়িতে গিয়ে ত্রাণের জন্য আবেদন করেন তিনি। এসময় চেয়ারম্যানের নির্দেশে তার স্ত্রী আনোয়ারা বেগম ও মেয়ে সুহিন আক্তার বৃদ্ধাকে গলাধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন। এতে তিনি আহত হন। খবর পেয়ে বৃদ্ধার রিকশাচালক ছেলে মাকে উদ্ধার করে প্রথমে পল্লি চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা দেন, পরে ওই দিন বিকালে তাকে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ওই দিন রাতে বৃদ্ধার ছেলে বাদী হয়ে চেয়ারম্যান শওকত আলীসহ তার স্ত্রী ও মেয়ের বিরুদ্ধে আদিতমারী থানায় অভিযোগ দায়ের করেন।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলার অপর আসামি চেয়ারম্যানের মেয়েকে গ্রেপ্তার করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।