দেবহাটা

দেবহাটায় পানি নিষ্কাশন নিয়ে ঝগড়ায় বৃদ্ধকে মারপিট

By Daily Satkhira

July 30, 2021

নিজস্ব প্রতিনিধি : পানি নিষ্কাশনের যাতায়াতের ঘটনাকে কেন্দ্র করে এক বৃদ্ধকে বেদম মাপিটের ঘটনা ঘটেছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে দেবহাটা উপজেলার পুষ্পকাটি এলাকায়।

আহত ওই বৃদ্ধের নাম শহিদুল ইসলাম (৬৫)। সে একই এলাকার মৃত আব্দুল আজিজ সরদারের ছেলে। বর্তমানে ওই বৃদ্ধকে আশঙ্খাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত বৃদ্ধ জানান, একই এলাকার মৃত মান্নাফ আলীর ছেলে ওই বৃদ্ধের ভাইপো মনিরুজ্জামান লাল্টু (২৫) প্রবল বর্ষনে তার পুকুর ডুবে যায়। পুকুরের মাছ ঠেকাতে সে তার চাচার বাড়ির সামনে পানি নিষ্কাশনের ড্রেন নেটপাটা দিলে পানি যাতায়াত বন্ধ হয়ে যায়। নেটপাটা না দিতে লাল্টুর বৃদ্ধ চাচা তাকে নিষেধ করে বাড়ির মধ্যে চলে যায়। এসময় লাল্টুর স্ত্রী সুমাইয়া (২৩) তার বৃদ্ধ চাচাকে পিটিয়ে ঘরে ঢুকতে বলে। লাল্টু সাথে সাথে একটি লাঠি নিয়ে বাড়ির গেটে ভেঙ্গে ভিতরে গিয়ে তার বৃদ্ধ চাচার মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। তখন লাল্টু বৃদ্ধকে আরো মারপিট করে এবং বলে এর আগেও জেল খেটেছি। দরকার হলে আমি আবার জেল খাটবো। পরে তার পরিবারের সদস্যরা বৃদ্ধকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

বর্তমানে ওই বৃদ্ধের অবস্থা আশংকাজনক। তিনি আরো জানান, গত দুই বছর আগে একই ঘটনা ঘটলে তার ভাইপো লাল্টুর আঘাতে ডান দিকের একটি চোখ নষ্ট হয়ে যায়। আহত বৃদ্ধ শহিদুল এঘটনায় পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

উল্লেখ্য, মনিরুজ্জামান লাল্টু পুষ্পকাটি এলাকার চাঞ্চল্যকর শিশু ফারিয়া হত্যার এক নম্বর ও কয়েকটি নাশকতা মামলার আসামী এবং আহত বৃদ্ধ শহিদুল একটি নাশকতা মামলার বাদী।