সাতক্ষীরা

সামেক হাসপাতালে ইন্টার্ন চিকিৎসক-২০২১ ব্যাচের সংবর্ধনা প্রদান

By daily satkhira

July 31, 2021

আসাদুজ্জামান : সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন চিকিৎসক-২০২১ ব্যাচের সংবর্ধনা প্রদান করা হয়েছে। ইন্টার্ন চিকিৎসক এ্যাসোসিয়েশনের আয়োজনে ও এস.কে.এফ’র সহযোগিতায় শনিবার দুপুরে মেডিকেল কলেজ হাসপাতালের সম্মেলন কক্ষে উক্ত সংবর্ধনা প্রদান করা হয়।

হাসপাতালটির তত্বাবধায়ক ডা. শেখ কুদরত-ই খোদার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা আসনের সংসদ সদস্য  মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, এক সময়ে গ্রামে ডাক্তার পাওয়া অনেক কষ্টের ছিলো। এখন কিন্তু সেটা নাই। সাতক্ষীরা মেডিকেল কলেজ করোনা ডেডিকেটেড হাসপাতালের ডাক্তাররা জীবনের ঝুঁকি নিয়ে পরিবারের কথা চিন্তা না করে নিয়মিত চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। এজন্য তাদেরকে ধন্যবাদ জানায়। ইন্টার্ন চিকিৎসকদের উদ্দেশ্যে তিনি বলেন, আগামী প্রজন্মের জন্য তোমাদেরকে ভালো ডাক্তার হতে হবে। এই করোনা দূর্যোগের সময় মানুষের পাশে থেকে দেশের কল্যাণে কাজ করতে হবে। সফলতার জন্য ভাল শিক্ষার পাশা পাশি ভাল চিকিৎসক হতে হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডা. কাজী আরিফ আহমেদ, ডা. সুমন কুমার দাশ, ডা. মাহমুদুল হাসান পলাশ, ডা. হাবিবুর রহমান, মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ডা. সুমন কুমার, ইন্টার্ন চিকিৎসক পরিষদের উপদেষ্টা ডা. মো. ইমরান হোসাইন প্রমুখ। অনুষ্ঠানে মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন চিকিৎসক-২০২১ ব্যাচের সংবর্ধনা ও নবাগত ৫৭ জন মেডিকেল শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয় এবং তাদেরকে ফুল ও উপহার দিয়ে বরণ করা হয়। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনাা করেন ইন্টার্ন চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. রসিফুর রহমান দীপ।##