সাতক্ষীরা

ভোমরা সীমান্তের মাদকের লিডার আজিজুর রহমান পলতা গ্রেফতার

By daily satkhira

July 31, 2021

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা ভোমরা সীমান্ত এলাকার ত্রাস, মাদকের লিডার আজিজুর রহমান পলতা অবশেষে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। সে সাতক্ষীরা সদর উপজেলার মাহমুদপুর গাগনিয়া এলাকার আব্দুর রশিদ কারিগরের ছেলে। সে সীমান্তবর্তী এলাকা ভোমরা, গাংনিয়াসহ আশেপাশের কয়েটি এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করতো। তার বাহিনীর কাছে অসম্ভব বলে কিছু নেই।

এলাকায় তার বিরুদ্ধে মুখ খুললেই পড়তে হয় রোষানলে এমনকি তাকে হতে হয় হামলার শিকার। গত সোমবার সন্ধা ৭ টায় সদরের মাহমুদপুর এলাকায় এমনই একটি ঘটনা ঘটে মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় কিশোরকে কুপিয়ে জখম করা হয়েছে। এঘটনায় তার বাহিনীর হামলায় এলাকার সালাম ঢালির পুত্র সালাউদ্দীন গুরুত্বর জখম হয়।

গাগনিয়া ব্রিজ এলাকায় পলতা ও বাহিনী ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে দ্রুত এলাকা ত্যাগ করে। এদিকে গত শুক্রবার বাড়ি থেকে ডেকে নিয়ে আমির হোসেন নামের ভোমরার একজন ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে আজিজুর রহমান পলতা ও তার বাহিনী। আমির হোসেনের উপর হামলার ঘটনায় শনিবার আজিজুর রহমান পলতাকে গ্রেফতার করে সাতক্ষীরা সদর থানা পুলিশ। এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এস আই দেব আজিজুর রহমান পলতাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, একটি মারপিটের মামলায় তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।