কালিগঞ্জ

কালিগঞ্জে খেলার সরঞ্জামসহ ১০ জুয়াড়ি আটক

By Daily Satkhira

August 03, 2021

কালিগঞ্জ প্রতিনিধি : কালিগঞ্জে জুয়া খেলার সরঞ্জামসহ ১০ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। সোমবার বিকেল ৬টার দিকে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোনাতলা গ্রামে একটি মাছের ঘেরে এ ঘটনা ঘটে। এ সময় জুয়া খেলার সরঞ্জামসহ নগদ টাকাও উদ্ধার করে পুলিশ।

উপ-পরিদর্শক গোবিন্দ আকর্ষণ ও সেলিম রেজা জানান, সোনাতলা গ্রামে সাইফুলের মাছের ঘেরে প্রতিদিন জুয়ার বোর্ড বসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০ জুয়াড়ীকে হাতে নাতে আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার সোনাতলা গ্রামের মৃত মোছাহের গাজীর ছেলে সাইফুল ইসলাম, একই এলাকার মৃত নির্মল তরফদারের ছেলে প্রশান্ত, বেলায়েত সরদারের ছেলে আব্দুল আজিজ, মৃত আবুল কাশেম কারিকরের ছেলে রাশেদুল ইসলাম, কবীর গাজীর ছেলে সিরাজুল, কুশুলিয়া গ্রামের মদন মোহন মল্লিকের ছেলে শ্যামল, হরিপদ ম-লের ছেলে হারান, রজব আলী ঢালীর ছেলে শফিকুল ইসলাম, উত্তর শ্রীপুর গ্রামের আব্দুল মোল্লার ছেলে রবিউল ইসলাম, দক্ষিণ শ্রীপুর গ্রামের হামিদ মোল্লার ছেলে শহীদুল ইসলাম।

এ সময় তাদের নিকট থেকে তিন সেট তাস ও নগদ এক হাজার ৩‘শ ৮০ টাকা জব্দ করা হয়। থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা শিকার করে বলেন, জুয়া খেলার অপরাধে আসামিদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে, মামলা নং-৭।

তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।