সাতক্ষীরা

সাতক্ষীরায় তুচ্ছ ঘটনায় এক যুবককে ছুরিকাঘাত

By daily satkhira

August 04, 2021

নিজস্ব প্রতিনিধি : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক সংঘর্ষে শেখ তামজিদুজ্জামান (২৫) নামের এক যুবককে জখম করা হয়েছে। সে সুলতানপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শেখ তহিদুজ্জামান চপলের ছেলে। আহত যুবককে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শহরের সুলতানপুর এলাকায় এ ঘটনা ঘটে। হামলাকারীরা দফায় দফায় তার বাড়ীতে হামলা চালায়। ইট পাটকেল নিক্ষেপ করে ত্রাস সৃষ্টি করে। দুষ্কৃতকারীরা এসময় শেখ তহিদুজ্জামান চপলকে শারীরিক লাঞ্চিত করে।

আহত তামজিদ জানান, সদরের চাঁদপুরের এলাকার আনিসের সাথে বড় বাজারের ফল ব্যবসাযী বাবুর টাকা পয়সা নিয়ে বিরোধ ছিল। এনিয়ে আনিস আমাদের বাড়িতে আছে এমন খবরে আব্দুর রহিম বাবু সংঘবদ্ধ দল নিয়ে তাদের বাড়িতে এসে অতর্কিত হামলা চালায়। এতে বাধা দিতে গেলে তাকে ছুরিকাঘাত করে।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে। পরে অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার কপালে তিনটি সেলাই দিতে হয়েছে।

এদিকে ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করতে আব্দুর রহিম বাবু তার ভাইপো কিশোর গ্যংয়ের হোতা ইসরাফিলকে নিজেরা নিজেরা পেটে কেটে তাকে হাসপাতালে ভর্তি করেছে।

এবিষয়ে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলওয়ার হোসেন বলেন তিনি খবর পেয়ে ঘটনাস্থলে যান। এবিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।