কলারোয়া

কলারোয়ায় সাপের কাপড়ে মারা যাওয়া জলিলের পরিবারকে সহায়তা দিলেন প্রবাসী

By daily satkhira

August 04, 2021

কলারোয়া প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়ায় সাপে কাটা মৃত. আব্দুল জলিলের পরিবারের সদস্যদের মধ্যে আর্থিক সহযোগিতা দিলেন আমেরিকান প্রবাসী শরিফুল ইসলাম বিকু। বুধবার (৪আগস্ট) সকালে উপজেলা পৌর সদরের মুরারীকাটি ৮নং ওয়ার্ডের বাসিন্দা মৃত.আব্দুল জলিলের স্ত্রী আনঞ্জুয়ারা খাতুনের হাতে নগদ ১০হাজার টাকার ওই আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

কলারোয়া পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ওই নগদ অর্থ তুলে দেন মৃত.আব্দুল জলিলের স্ত্রী আনঞ্জুয়ারা খাতুনের হাতে। এসময় সেখানে উপস্থিত ছিলেন-আঃ মাজেদ, আঃ রহিম, আঃ খলিল প্রমুখ।

উল্লেখ্য-কলারোয়া পৌর সদরের মুরারীকাটি গ্রামের আঃ মাজেদ এর ছেলে কৃষক আঃ জলিল (৩৫) গত সোমবার রাতে খাওয়া দাওয়া করে নিজ বাড়ীতে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ৩টার দিকে ওই ঘরে একটি কালাচ সাপ ঢুকে পড়ে। সেই সাপটির কামড়ে সে মারা যায়। মঙ্গলবার সকালে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ওই দিন রাত ১২টার দিকে সেই সাপটি আবারও তার ঘরে আসে। বাড়ীর লোকজন সাপটি দেখতে পেয়ে পিটিয়ে মেরে ফেলেন। এদিকে মৃত. আব্দুল জলিলের স্ত্রী ও দুই শিশু সন্তান রয়েছে। এর মধ্যে শাহারিয়ার হোসেন সাকিল নামে এক শিশু সন্তানের প্রতি মাসে দুই ব্যাগ করে রক্ত দেয়া লাগে। বিষয়টি কলারোয়ার মুরারীকাটি গ্রামের কৃতি সন্তান আমেরিকান প্রাবাসী শরিফুল ইসলাম বিকুকে পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম অবহিত করিলে তিনি তাৎক্ষনিক ভাবে ওই পরিবারের জন্য নগদ আর্থিক সহযোগিতা হিসাবে ১০ হাজার টাকা পাঠান।