শ্যামনগর

শ্যামনগরে কাকাতো ভাইয়ের সম্পত্তি দখল চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

By daily satkhira

August 11, 2021

প্রেস বিজ্ঞপ্তি : সাতক্ষীরার শ্যামনগরের নুরনগরে পৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তি জোর পূর্বক দখল চেষ্টা এবং খুন জখমসহ বিভিন্ন হুমকি-ধামকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন, শ্যামনগর উপজেলার হাজিপুর গ্রামের মৃত কালিপদ অধিকারীর পুত্র রবীন্দ্র নাথ অধিকারী।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি শান্তি প্রিয় মানুষ। শ্যামনগরের হাজিপুর মৌজায় এস এ ২৪৮ খতিয়ানে সাবেক ১৭৪ হাল, ১৯৯ দাগে ৪১ শতক সম্পত্তি আমাদের পৈত্রিক এবং ক্রয়কৃত সম্পত্তি। আমরা দীর্ঘদিন যাবত ঘরবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান নির্মান করে ভোগদখল করে আসছি। উক্ত ৪১ শতক সম্পত্তির মালিক আমি এবং আমার ছোট ভাই গোপিনাথ অধিকারী। কিন্তু দু:খজনক বিষয় হলো আমার ছোট ভাই অকাল প্রায়ত হন। তার একমাত্র ওয়ারেশ হিসেবে আমি। কিন্তু আমার কাকাতো ভাই বিশ^নাথসহ অন্যান্য কাকাতো ভাইয়েরা উক্ত সম্পত্তি অবৈধভাবে দখলের ষড়যন্ত্র শুরু করে। গত ১০ আগস্ট‘২১ আমাদের সম্পত্তিতে নির্মাণ কাজ শুরু করলে আকস্মিকভাবে উল্লেখিত বিশ^নাথসহ অন্যান্য কাকাতো ভাইয়েরা নির্মান কাজে বাধা প্রদান করে এবং সেখানে কোন প্রকার কাজ না করার জন্য খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করে। উক্ত সন্ত্রাসী ব্যক্তিরা প্রভাব খাটিয়ে যে কোন মুহুর্তে আমার পৈত্রিক এবং ক্রয়কৃত সম্পত্তি জোর পূর্বক দখল করে নিতে পারে।

এব্যাপারে তিনি বিশ^নাথ গংয়ের কবল থেকে সম্পত্তি রক্ষা এবং জীবনের নিরাপত্তার দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।