সাতক্ষীরা

সাতক্ষীরায় ১৫ আগস্ট উপলক্ষে সদর উপজেলা যুবলীগের স্বেচ্ছায় রক্তদান

By daily satkhira

August 12, 2021

নিজস্ব প্রতিনিধি : ” শোক থেকে শক্তি , শোক থেকে জাগারণ ” এই শ্লোগানকে সামনে রেখে শোকের মাস আগস্টে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির আলোকে শোক দিবসের আলোচনা সভা ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়েছে । বৃহস্পতিবার (১২আগস্ট) বেলা ১১ টায় শহরের পুরাতন আইনজীবী ভবনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সদর উপজেলা শাখার আয়োজনে সদর উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম ।

এ সময় তিনি তার বক্তব্যে বলেন , ১৫ ই আগস্ট বাংলাদেশ আওয়ামী লীগের জন্য এটা শোকের মাস কষ্টের মাস এ মাসে বাংলাদেশ আওয়ামী লীগের উপরে নানা ভাবে আঘাত এসেছে স্বাধীনতাবিরোধীরা নানাভাবে ষড়যন্ত্র করেছে এই মাসে। আজও তারা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে । সম্প্রতি মানবতা অপরাধীরা বাংলাদেশ আওয়ামী লীগের সাতক্ষীরা জেলার দুই সংসদ সদস্য মাথার দাম কোটি টাকা ফেসবুকে প্রচার করেছে ইতিমধ্যে আসামীরা ধরা পড়েছে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে ‌।

বাংলার মাটিতে মানবতাবিরোধীরা আজও সক্রিয় রয়েছে এজন্য যুবলীগের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে এবং বাংলাদেশ আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে হবে । বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সিভিল সার্জন ডাক্তার হুসাইন শাফায়াত , জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ , সাংগঠনিক সম্পাদক কাজী আখতার হোসেন , দপ্তর সম্পাদক শেখ হারু উর রশিদ , সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এস এম শওকত , সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ , জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক জহিরুল ইসলাম নান্টু , জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিক প্রমুখ । এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের সহ- সভাপতি জাহিদ হোসেন , দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা , আলিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মহিবুল্লাহ সরদার ও খোরশেদ আলম প্রমূখ।আলোচনা সভা শেষে যুবলীগের কর্মীরা স্বেচ্ছায় রক্তদান করেন ও কর্মসূচি পালন করা হয় । এ সময় জেলা উপজেলা পৌর ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মইনুল ইসলাম‌ ।