ফিচার

সত্যিই খোঁজ মিলছে না অভিনেত্রী পপির

By Daily Satkhira

August 12, 2021

বিনোদন ডেস্ক : সাদিকা পারভীন পপি, ঢালিউডের এ অভিনেত্রীকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। তার নামে বিভিন্ন রকম গুঞ্জন শোনা গেলেও তার অবস্থান জানেন না কেউ। শোনা যাচ্ছে, এক ব্যবসায়ীকে বিয়ে করে গোপন সংসার করছেন পপি। পপির পরিবারের পক্ষ থেকে জানানো হয়, তাদের কাছেও পপির কোনো তথ্য নেই।

কিন্তু একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেত্রীর হঠাৎ এভাবে নিখোঁজ হয়ে যাওয়ায় উদ্বেগ বাড়ছে চলচ্চিত্রপাড়ায়। তার কিছু কাজ আটকে আছে। এ নিয়ে যেমন বিপাকে আছে কিছু নির্মাতা-প্রযোজক; পাশাপাশি পপির খোঁজ না মেলাটাও সবাইকে ভাবাচ্ছে। উঠছে প্রশ্নও, একজন প্রথম সারির নায়িকা কোথায় উধাও হয়ে গেলেন!

সম্প্রতি পপির মা মরিয়ম বেগম এক ভিডিও বার্তায় জানিয়েছেন মেয়ে তার কোনো খোঁজ রাখেন না। ভাইরাল হওয়া সেই ভিডিওতে পপির মা বলেন, পপিআমার সাথে থাকে না। আমিও পপির সাথে থাকি না। পপি কোথায় থাকে আমি জানি না। আমি কোথায় থাকি পপি জানে না। পপি বলে, আমাকে সে খাওয়ায়-পরায়, আসলে সে খাইতেও দেয় না, পরতেও দেয় না। পপির বাসায়ও আমি থাকি না।

তিনি বলেন, পপি আমাকে ২০০৭ সালে ছেড়ে দিছে। এখন আমি কোথায় আছি না আছি পপি বলতে পারে না। আর পপি কোথায় আছে আমি বলতে পারি না। আমাকে নিয়ে যারা পপির কথামতো লিখতেছেন তারা ভুল লিখছেন।

হঠাৎ করে একজন গুণী অভিনেত্রী, জনপ্রিয় নায়িকার এমন নিখোঁজ হয়ে যাওয়ার বিষয়টি কানাঘুষা ও মজার বিষয় থেকে সিরিয়াস হয়ে উঠছে ক্রমেই। অনেক রহস্য যেমন জমছে তেমনি উৎকণ্ঠাও প্রকাশ পাচ্ছে অনেকের ভাবনায়। কেউ কেউ দাবি করছেন পপির সন্ধানে আইনি পদক্ষেপ নেয়া উচিত।

আবার অনেকের মতে হয়তো কোনো কারণে বা অভিমানে গা ঢাকা দিয়ে আছেন পপি। সময় হলেই ফিরে আসবেন। শুরু করবেন বাকি থাকা কাজও।