আশাশুনি

আশাশুনিতে সাবেক স্বাস্থ্যমন্ত্রীর সহধর্মিণী ইলা হকের ১ম মৃত্যু বার্ষিকীতে দোয়া

By daily satkhira

August 12, 2021

আশাাশুনি ব্যুরো: সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি’র সহধর্মিণী প্রয়াত ইলা হকের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আশাশুনির বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বাদ আসর আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের নৈকাটি উত্তর পাড়া জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আশাশুনি রিপোর্টার্স ক্লাবের সদ্য সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমানের সার্বিক ব্যবস্থাপনা আয়োজিত দোয়া অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন অত্র মসজিদের ইমাম মাওলানা আব্দুর রহমান।

এসময় মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব আবুল কাশেম মোড়ল, সেক্রেটারি আলমগীর হোসেন, আশাশুনি সরকারী কলেজের প্রভাষক মোখলেছুর রহমান, সমাজ সেবক হাফিজুর রহমান, সাংবাদিক আরিফুল ইসলাম, মোক্তারুজ্জামান, মসজিদের মুসল্লিবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দোয়া অনুষ্ঠানে এক সফল ও সার্থক জীবনের জীবনসঙ্গী নিভৃতচারী প্রেরনাময়ী রমনী ইলা হকের ১ম মৃত্যু বার্ষিকীতে অকৃত্রিম শ্রদ্ধা ও প্রয়াতার রুহের শান্তি কামনা করা হয়। এসময় ১৫ আগস্টে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ উনার পরিবারের শহীদ বরনকারী সকলের রুহের মাগফিরাত কামনা করা হয়। এছাড়া আশাশুনি উপজেলা শ্রমিকলীগ সভাপতি ও সদর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ঢালী মোঃ সামছুল আলমের সার্বিক ব্যবস্থাপনায় সাবেক স্বাস্থ্যমন্ত্রীর সহধর্মিণী ইলা হকের ১ম মৃত্যু বার্ষিকীতে আশাশুনি সদর ইউনিয়নের বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাদ মাগরিব উপজেলা সদরের মোল্যা বাড়ি জামে মসজিদে এবং বাদ ঈশা আশাশুনি ফজলুর রহমান হাফিজিয়া মাদ্রাসায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে।

আনুলিয়া ইউনিয়নের মির্জাপুর বায়তুল রুহুল জামে মসজিদে ইউপি সদস্য মোঃ সাহাবুদ্দিন সানার ব্যবস্থাপনায় বাদ আসর দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।