সাতক্ষীরা

করোনা প্রতিরোধে মাক্স পরিধান ও হাত ধুতে উদ্বুদ্ধ করনে ফ্রি স্বাস্থ্য সুরক্ষা বিতরণ

By daily satkhira

August 14, 2021

নিজস্ব প্রতিনিধি : করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে জনগনকে মাক্স পরিধান ও হাত ধোয়ায় উদ্বুদ্ধ করনের লক্ষে ব্রাকের পক্ষ থেকে ফ্রি মাক্স ও সাবান বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে ব্রাক ওয়াশ প্রকল্পের আওতায় সাতক্ষীরা পিএন মাধ্যমিক বিদ্যালয়ে স্থাপিত হ্যান্ড ওয়াশিং স্টেশনে দুইশতাধিক সাধারণ মানুষের মাঝে ৫টি মাক্স ও ১টি সাবান বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সাধারণ মানুষের মাঝে মাক্স ও সাবার তুলে দেন পিএন স্কুল এন্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক শেখ হাফিজুর রহমান। সেখানে উপস্থিত ছিলেন, ব্রাক ওয়াশ কর্মসূচির সাতক্ষীরার এরিয়া সুপারভাইজার মোঃ দেলোয়ার হোসেন, ব্রাকের সাতক্ষীরা সদর উপজেলা ম্যানেজার জাকির হোসেন খান, ওয়াশ প্রকল্পের সংগঠক মোঃ হাফিজুর রহমান এবং ওয়াশ প্রকল্পের মাঠ সংগঠক বিউটি মন্ডল।

এসময়, ব্রাক ওয়াশ কর্মসূচির এরিয়া সুপার ভাইজার মোঃ দেলোয়ার হোসেন জানান, সাতক্ষীরা সদরের বিভিন্ন জায়গায় ব্রাক ওয়াশ প্রকল্পের আওতায় একশতটি হ্যান্ড ওয়াশিং স্টেশন স্থাপিন করা হয়েছে। করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে জনগনকে মাক্স পরিধান ও হাত ধোয়ায় উদ্বুদ্ধ করনের লক্ষে প্রতি স্টেশনে ২০০ জন করে একশটি স্টেশনে মোট ২০ হাজার সাধারণ মানুষের মাঝে ফ্রি ৫টি করে মাক্স ও ১টি করে সাবান বিতরণ করা হচ্ছে এবং এই কার্যক্রম চলমান থাকবে। ##