কালিগঞ্জ

কা‌লিগ‌ঞ্জে সামা‌জিক নিরীক্ষ‌ণের জন‌্য জন‌গোষ্টীর সংহ‌তি বিষ‌য়ে মত‌বি‌নিময়

By daily satkhira

August 16, 2021

কা‌লিগঞ্জ প্রতি‌নি‌ধিঃ সামা‌জিক নিরীক্ষ‌ণের জন‌্য জন‌গোষ্টীর সংহ‌তি বিষ‌য়ে সাংবা‌দিক‌দের সা‌থে মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। সোমবার দুপু‌রে কা‌লিগঞ্জ প্রেসক্লাব মিলনায়ত‌নে উপ‌জেলায় কর্মরত সাংবা‌দিক‌দের সা‌থে এই মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়।

সূচনাল‌গ্নে স্বাগত বক্তব‌্য রা‌খেন বিন্দু নারী উন্নায়ন সংগঠনের নির্বাহী প্রধান জান্নাতুল মাওয়া। মত‌বি‌নিময় সভায় বক্তব‌্য রা‌খেন প্রেসক্লা‌বের সভাপ‌তি শেখ সাইফুল বারী সফু, সহ-সভাপ‌তি শেখ অা‌নোয়ার হো‌সেন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, তথ‌্য ও সাংস্কৃ‌তিক সম্পাদক এসএম, অাহম্মাদ উল‌্যাহ বাচ্চু প্রমুখ। মত‌বি‌নিময় সভায় বক্তারা ব‌লেন, সামা‌জিক দায়বদ্ধতা থে‌কে প্রত্যেকে কাজ কর‌তে হ‌বে। মানু‌ষের মৌ‌লিক অ‌ধিকার বিষ‌য়ে স‌চেতন করাই এই সংগঠ‌নের মুল কাজ। স্ব-স্ব দপ্ত‌রের কা‌জের হিসাব সাধারণ মানুষ যা‌তে জান‌তে পারে সেই সব বিষয় গু‌লো নি‌য়ে এই প্রকল্পের মাধ‌্যমে কাজ কর‌ছে।

সামাজিক জবাবদিহিতা নিশ্চিত করা। সরকার এবং জনগণের মধ্যে সেতুবন্ধন তৈরি করা। দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়া এই সংগঠ‌নের মূল কাজ। অনুষ্ঠা‌নটির সা‌র্বিক তত্বাবধায়‌নে ছি‌লেন সংগঠ‌নের কর্মী জা‌কিয়া রা‌জিয়া।