কালিগঞ্জ

কালিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য বিতরণ করলেন জেলা পরিষদের চেয়ারম্যান

By daily satkhira

August 18, 2021

কা‌লিগঞ্জ প্রতি‌নি‌ধি : কালিগ‌ঞ্জে ক‌রোনা ভাইরাস জনিত পরিস্থিতি ও বন্যায় ক্ষতিগ্রস্ত ব‌্যা‌ক্তি‌দের মা‌ঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার দুপু‌রে উপ‌জেলার মহৎপুরে অব‌স্থিত জেলা প‌রিষদ সদস্যের নিজস্ব কার্যাল‌য়ে অসহায়, দুস্থ‌্য ব‌্যা‌ক্তি‌দের কে সাতক্ষীরা জেলা পরিষদের মাধ্যমে এই খাদ‌্য সহায়তা বিতরণ করা হয়।

জেলা পরিষদ সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ নুরুজ্জামানের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হিসেবে বক্তব‌্য রা‌খেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ নজরুল ইসলাম। অনুষ্ঠা‌নে বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা সদর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ , জেলা পরিষদের সদস্য আল ফেরদৌস আলফা , দেবহাটা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ প্রমুখ।

অনুষ্ঠা‌নে অা‌রো উপ‌স্থিত ছি‌লেন কা‌লিগঞ্জ প্রেসক্লা‌বের সহ-সভাপ‌তি শেখ আনোয়ার হোসেন , সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু , যুবলীগের  নুরুজ্জামান খোকন , স্বেচ্ছাসেবক লী‌গের নুরুল হক , শেখ আরজু , এডভোকেট আব্দুস সাত্তার , আব্দুর রহমান প্রমূখ। অনুষ্ঠান শে‌ষে এলাকার ১২৫জন অসহায় ও দুস্থ‌্য ব‌্যা‌ক্তি‌দের মা‌ঝে ১০কেজি চাল, ৫ কেজি আলু ও ২কেজি ক‌রে ডাউল বিতরণ করা হয়।