কালিগঞ্জ

কালিগঞ্জে নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য অধিকার বিষয়ক চিত্রপ্রদর্শনী  

By daily satkhira

August 18, 2021

কা‌লিগ‌ঞ্জ প্রতি‌নি‌ধিঃ কালিগঞ্জে স্থানীয় পর্যায়ে কিশোর-কিশোরীদের নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য অধিকার বিষয়ক  প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।  বুধবার বিকে‌লে সোহরাওয়ার্দী পার্ক সংলগ্ন এলাকায় এই চিত্রপ্রদর্শনী অনু‌ষ্ঠিত হয়। বেসরকারি উন্নয়ন সংগঠন লিডা‌সের আয়োজনে এবং এশিয়ান প্যাসিফিক রিসোর্স এন্ড রিসার্চ সেন্টার ফর উইমেন এর আর্থিক সহযোগিতায় , যুব কিশোর- কিশোরীদের নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য ও অধিকার অর্জনের ল‌ক্ষে উন্মুক্ত চিত্র প্রদর্শনী হয় ।

লিডাসের প্রোগ্রাম ম্যানেজার মনোয়ার হোসেনের সভাপতিত্বে ও শিল্পকলা একা‌ডে‌মির সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম ।

এসময় বিশেষ অতিথি হি‌সেবে ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ ,প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, লিডাসের প্রকল্প সমন্বয়কারী শওকত আলী, প্রোগ্রাম অফিসার দেবব্রত গায়েন প্রমূখ। উ‌ল্লেখ‌্য কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলার ৪টি ইউনিয়নে যুব কিশোর-কিশোরীদের নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য অধিকার অর্জন করার লক্ষ্যে এ প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।