ফিচার

নুসরাত মা হচ্ছেন এ মাসেই, যা বললেন যশ

By Daily Satkhira

August 21, 2021

বিনোদন সংবাদ : পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান ও তাঁর স্বামী, ব্যবসায়ী নিখিল জৈনের সম্পর্কে ফাটলের খবর বহু দিনের। নতুন করে এই চিত্রনায়িকা আলোচনায় প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্তের সন্তানের মা হচ্ছেন তিনি। তবে আগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে কেউই মুখ খোলেননি।

অপেক্ষা আর মাত্র কয়েক দিনের, চলতি মাসেই মা হতে চলেছেন নুসরাত জাহান। অন্তঃসত্ত্বা নুসরাতকে কতখানি আগলে রাখছেন যশ দাশগুপ্ত, সম্প্রতি সে দৃশ্য দেখেছেন সবাই। কয়েক দিন আগে বৃষ্টিভেজা দুপুরে কলকাতা শহরের রাস্তায় হাতে হাত ধরে ক্যামেরাবন্দি হন দুজন।

প্রথম বার অন্তঃসত্ত্বা নুসরাতকে নিয়ে মুখ খুলেছেন যশ দাশগুপ্ত। এই সময়কে দেওয়া সাক্ষাৎকারে যশ বলেন, ‘আমি দুর্দান্ত সময় কাটাচ্ছি, এটা নিয়ে কোনও সংশয় নেই।’

নুসরাতের যত্ন নেওয়া প্রসঙ্গে যশের কাছে প্রশ্ন রাখা হলে তিনি বলেন, ‘আমার মনে হয় একজন অন্তঃসত্ত্বা নারীর ভালো সময় কাটানোর সম্পূর্ণ অধিকার রয়েছে। মানুষের মধ্যে একটু বিবেচনা থাকা উচিত… আমি জানি পাবলিক ফিগারদের ব্যক্তিগত জীবন থাকে না। কিন্তু মানুষের এটা মনে রাখা উচিত আমাদেরও একটা পরিবার আছে। একজন অন্তঃসত্ত্বা নারীর ভালো সময় কাটানোর মধ্যে কোনও রকম ভুল নেই। আর আমার ব্যক্তিগত প্রতিক্রিয়া জানতে চাইলে বলব, আমি খুশি রয়েছি আমার ব্যক্তিগত জীবনে।’

হিন্দুস্তান টাইমসের খবর, গতকাল বুধবার আলিপুর আদালতে নিখিল-নুসরাতের মামলার শুনানির দিন ছিল। তবে তাঁদের শুনানি হয়নি। এ দিন নুসরাত জাহান আইনজীবী বদল করেন। আগামী ৩ সেপ্টেম্বর শুনানির নতুন তারিখ দিয়েছেন আদালত।

দীর্ঘদিন প্রেমের পর ২০১৯ সালের ১৯ জুন রাজকীয় আয়োজনে নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন নুসরাত জাহান। যদিও এখন বিয়ের কথা অস্বীকার করছেন এ চিত্রনায়িকা।