সাতক্ষীরা

সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকদলের বিবৃতি

By daily satkhira

August 21, 2021

সাতক্ষীরায় জেলা বিএনপির সদস্য সচিবের নেতৃত্বে স্বেচ্ছাসেবকদলের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে দেওয়া বক্তব্যের তীব্র নিন্দা জানিয়েছে বিবৃতি দিয়েছেন, জেলা স্বেচ্ছাসেবকদল। শনিবার বিকালে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের দপ্তর সম্পাদক আব্দুল করিম স্বাক্ষরিত একপত্রে জানান, দৈনিক সুপ্রভাত, দৈনিক সাতনদী পত্রিকায় সাতক্ষীরায় স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনকে কেন্দ্র ত্রি-বিভক্তি। জেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবের নেতৃত্বে পাল্টা কর্মসূচি। উক্ত সংবাদের শেষাংশে জেলা বিএনপির সদস্য সচিব ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি সোহেল আহম্মেদ মানিক কে সন্ত্রাসী উল্লেখ করে তার স্বৈরাচারী মনোভাবকে কেন্দ্রকে ভুল বুঝিয়ে স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. কামরুজ্জামান ভুট্টোকে অব্যাহতি দেওয়াসহ বিভিন্ন অভিযোগ উত্থাপন করেন। এতে নাকি দলের সাংগঠনিক সম্পাদক আনারুল এবং সহ-সভাপতি মিলন হোসেন শিকদারসহ অন্যান্য নেতাকর্মীরা ক্ষিপ্ত।

উক্ত বক্তব্য সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন দাবি করে জেলা স্বেচ্ছাসেবকদল নেতৃবৃন্দ বলেন, জেলা বিএনপির সদস্য সচিব আমাদের অভিভাবক সমতুল্য। ব্যক্তিগত আক্রোশে উদ্ধুদ্ধ হয়ে, স্বেচ্ছাসেবকদলের গতিশীল রাজনৈতিক কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে এবং জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতির জনপ্রিয়তায় ক্ষুদ্ধ হয়ে আনোয়ারুল ইসলামের তথাকথিত লোক দেখানো প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানে জেলা বিএনপির সদস্য সচিব আব্দুল আলিম এসব অবান্তর কথাবার্তা বলেন। অথচ উক্ত আনারুলের বাড়ি যশোরে। শুধু মাত্র চাকুরির সুবাধে সাতক্ষীরায় বসবাস করে আনারুল।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহম্মেদ মানিক কোন সন্ত্রাসী নন। তার বিরুদ্ধে রাজনৈতিক মামলা ছাড়া আর কোন মামলা নেই। উক্ত বক্তব্যে জেলা বিএনপির সদস্য সচিব বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনাকে ভুল ব্যাখা দিচ্ছেন। তাছাড়া তারেক রহমান ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দকে ভুল বোঝানোর মত সুযোগ নেই মর্মে উল্লেখ করেন। প্রেস বিজ্ঞপ্তি