সাতক্ষীরা

সাতক্ষীরা পৌর দীঘিতে গোসল করতে যেয়ে নিখোঁজ নকলনবীশের লাশ উদ্ধার

By daily satkhira

August 22, 2021

নিজস্ব প্রতিনিধি : রোববার রাত ৮টার দিকে সাতক্ষীরা শহরের পৌরদীঘিতে গোসল করতে যেয়ে এক নকলনবীশ নিখোঁজ হয়। তাকে উদ্ধারে খুলনা থেকে ডুবুরী হয়। রাত ১১ টার দিকে ডুবুরিরা তার লাশ উদ্ধার করতে সক্ষম হন।

নকলনবীশের নাম মহিবুল্লাহ সরদার (৪৫)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার শাল্ল্যে মাঝেরপাড়ার দ্বীন আলী সরদারের ছেলে ও শহরের কাছারিপাড়ায় আব্দুস সামাদের বাড়ির ভাড়াটিয়া।

সাতক্ষীরা পুলিশ লাইন্স স্কুলের নবম শ্রেণীর ছাত্র ও শাল্ল্যে গ্রামের মাহিম সরদার জানান, তার বাবা মহিবুল্লাহ সরদার সাতক্ষীরা সদর সাব রেজিষ্ট্রি অফিসের নকল নবীশ হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন। পেশাগত কারণে তারা শহরের রেজিষ্ট্রি অফিসপাড়ার আব্দুস সামাদের বাড়িতে ভাড়া থাকেন। বাবা মাঝে মাঝে গোসল করার জন্য শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্ক সংলগ্ন পৌরদীঘিতে যান। রোববার রাত ৮টার দিকে বাবাসহ দু’জন দীঘিতে গোসল করতে যান। বাবা শিল্পকলা একাডেমীর পার্কসংলগ্ন ঘাটে মোটর সাইকেল রেখে সাঁতার কাটছিলেন। কিছুক্ষণ পর তাকে তীরে না আসতে দেখে তার বন্ধুরা বাড়িতে খবর দেয়। খবর দেওয়া হয় সদর থানায়। একপর্যায়ে ফায়ার ব্রিগেড থেকে খুলনায় ডুবুরী নিয়ে আসেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন জানান, মনে হচ্ছে সাঁতার কাটার একপর্যায়ে তিনি দম হারিয়ে ফেলে পানিতে ডুবে গেছেন। অথবা সাঁতার কাটার সময় হৃদরোগে আক্রান্ত হতেও পারেন। খুলনা থেকে ডুবুরিরা এসে রাত ১১টার দিকে তার উদ্ধার করতে সক্ষম হয়েছেন।