সাতক্ষীরা

বীর মুক্তিযোদ্ধা কাজী রিয়াজ করোনা আক্রান্ত : সুস্থ্যতা কামনা

By daily satkhira

August 27, 2021

প্রেস বিজ্ঞপ্তি : জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ এর কেন্দ্রীয় কমিটির অন্যতম উপদেষ্টা ও সাতক্ষীরা জেলা জাসদের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী রিয়াজ করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়াও তিনি বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন। বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাতে হঠাৎ গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ হলে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তরিত করা হয়েছে তাকে। বর্তমানে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন দেশের এই সূর্য সন্তান।

এদিকে বীর মুক্তিযোদ্ধা কাজী রিয়াজের সুস্থ্যতা কামনা করে বিবৃতি দিয়েছে সাতক্ষীরা জেলা জাসদ। বিবৃতিতে নেতৃবৃন্দ তার আশু রোগমুক্তি কামনা করে বলেন, বীর মুক্তিযোদ্ধা কাজী রিয়াজ দেশের একজন সূর্য সন্তান ও প্রবীণ রাজনীতিবীদ। সমগ্র জীবন তিনি দেশের জন্য কাজ করেছেন। দেশের রাজনীতিতে তার বুদ্ধিদীপ্ত পথচলা এখনও অনেক দিন দেখা যাবে বলেই আমরা মনে করি। মহান সৃষ্টিকর্তার কাছে তার দ্রুত সুস্থ্যতা কামনা করছি। তিনি দ্রুত সুস্থ্য হয়ে দেশের রাজনীতিকে আরও সমৃদ্ধ করবেন বলে আমাদের বিশ্বাস।

বিবৃতি দাতারা হলেন সাতক্ষীরা জেলা জাসদের সভাপতি শেখ ওবায়েদুস সুলতান বাবলু, সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন লস্কর শেলী, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন খান চৌধুরী, দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান লস্কর, সমাজসেবা সম্পাদক জান্নাতুল ফেরদৌস বীনা, মহিলা বিষয়ক সম্পাদক পাপিয়া আহমেদ, তালা উপজেলা জাসদের সভাপতি বিশ্বাস আবুল কাশেম, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, কলারোয়া উপজেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুর রাজ্জাক, দেবহাটা উপজেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল ওহাব, আশাশুনি উপজেলার আহবায়ক মো. সুরাত উজ্জামান, সদস্য সচিব সাইদুল ইসলাম রুবেল, কালিগঞ্জ উপজেলা জাসদের সভাপতি শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক, শ্যামনগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এসএম কামরুজ্জামান, যুব জোটের সাধারণ সম্পাদক মিলন ঘোষাল, বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) সভাপতি এসএম আবদুল আলীম, সাধারণ তারেকুজ্জামান তারেক প্রমুখ।