ফিচার

কলেজ লাইফের প্রেমিককে বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর

By Daily Satkhira

August 29, 2021

বিনোদন ডেস্ক : বলিউড তারকা শক্তি কাপুরের কন্যা শ্রদ্ধা। বলিউডে এরইমধ্যে নিজের নামটি তিনি প্রতিষ্ঠিত করেছেন একজন মেধাবী অভিনেত্রী হিসেবে। পেয়েছেন বেশ কিছু সফল সিনেমার দেখা। নাচে-অভিনয়ে অনন্য শ্রদ্ধা কাপুর এবার বিয়ের জন্য আলোচনায় এসেছেন।

খ্যাতনামা চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠার সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। ২০১৯ সাল থেকে এ প্রেমের খবর সামনে আস। তবে ধারণা করা হয় কলেজ জীবন থেকেই তাদের সম্পর্ক। দুজনে এক কলেজেরই শিক্ষার্থী ছিলেন।

বলি-পাড়ার খবর, খুব তাড়াতাড়ি সেই প্রেমিকের গলাতেই বিয়ের মালা দিতে যাচ্ছেন শ্রদ্ধা।

নায়িকার এক ভাই অভিনেতা প্রিয়াঙ্ক শর্মা এবং মাসি অভিনেত্রী পদ্মিনী কোহ্লাপুরের উত্তরে সেই সন্দেহ আরও জোরালো হয়েছে।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যম সেই দু’জনকে শ্রদ্ধা এবং রোহনের বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। জবাবে প্রিয়াঙ্ক বলেন, ‘এই ব্যাপারে কোনো মন্তব্য করতে চাই না। তবে যদি জিজ্ঞাসা করেন, শ্রদ্ধার বিয়ের জন্য মুখিয়ে আছি কি না, বলব, অবশ্যই। বিয়ে তো ভাল ব্যাপার। মুখিয়ে থাকার মতোই একটি অনুষ্ঠান।’

অন্যদিকে পদ্মিনী ভাগ্নির বিয়ে প্রসঙ্গে বলেছেন, ‘বিয়ে হলে অবশ্যই সবাই জানতে পারবে।’

এদিকে বেশ কিছু মাস ধরে শোনা যাচ্ছে, রোহন-শ্রদ্ধার সম্পর্ক আগের থেকে অনেক বেশি পোক্ত হয়েছে। তার পর থেকেই তাদের বিয়ে নিয়ে কানাঘুষো শুরু হয়েছে।

এক সাক্ষাৎকারে রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠা জানান, শক্তি কাপুরের কন্যার সঙ্গে তার ছেলের বন্ধুত্ব বহু বছরের। তারা কলেজে একসঙ্গে পড়াশোনা করেছে। রাকেশের ভাষ্যে, ‘দু’জনেই নিজের নিজের পেশাদার জীবনে যথেষ্ট উন্নতি করেছে। দু’জনেই প্রাপ্তবয়স্ক। যদি রোহন-শ্রদ্ধা স্থির করে যে তারা একসঙ্গে থাকবে তা হতেই পারে।

আমি মরে করবো যে সিদ্ধান্তই তারা নিক সেটা অনেক ভেবেচিন্তেই হবে। রোহন এবং শ্রদ্ধা বিয়ে করলে আমি খুশি মনে সমস্ত দায়িত্ব পালন করব। আপত্তি করার কোনো কারণই নেই।’

শ্রদ্ধা কাপুর বর্তমানে হিন্দি-তেলেগু ভাষার বেশ কিছু সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন।