ফিচার

মুক্তির অপেক্ষায় জয়ার বিউটি সার্কাস

By Daily Satkhira

August 29, 2021

বিনোদন ডেস্ক : চার বছর আগে নির্মাণ কাজ শুরু হয়েছিল জয়া আহসান অভিনীত সরকারি অনুদানে নির্মিত ছবি ‘বিউটি সার্কাস’। নির্মাণ কাজের দীর্ঘসূত্রিতার জন্য এটি বিলম্বিত হয়েছে এতদিন। তবে করোনাকালের মধ্যেই এটির শেষ অংশের কাজ সম্পন্ন হয়। এরপর থেকেই ছবিটির কারিগরি অংশের কাজ শুরু হয়। বর্তমানে এটির শেষপর্যায়ের কিছু কাজ চলছে। এসব সম্পন্ন করে সেন্সরের জন্য জমা দেওয়া হবে বলে জানিয়েছেন ছবিটির পরিচালক মাহমুদ দিদার।

তিনি বলেন, ভালো একটি কাজ করতে গেলে তো কিছুটা বিলম্ব হতেই পারে। ছবিটির কাজ শেষ হতে এজন্যই দেরি হচ্ছিল। তাছাড়া আর্থিক সংকটের কারণেও কিছুদিন কাজ বন্ধ ছিল। এখন সেসব সমস্যা কেটে গেছে। বলা যায় ছবিটি পুরোপুরি প্রস্তুত। সেন্সর সার্টিফিকেট পাওয়ার পর এটি মুক্তি দেয়ার চেষ্টা আছে আমাদের।

একজন সার্কাস শিল্পীর জীবনের সুখ-দুঃখ নিয়েই ছবিটির গল্প তৈরি হয়েছে। সেই চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। এছাড়া অন্যান্য চরিত্রে রয়েছেন- তৌকীর আহমেদ, ফেরদৌস, গাজী রাকায়েত, শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

অন্যদিকে সম্প্রতি কলকাতায় মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত ছবি ‘বিনি সুতোয়’। এতে জয়ার অভিনয় প্রশংসিত হয়েছে বলে জানা গেছে।