সাতক্ষীরা

সাতক্ষীরায় পুলিশের স্টিকার লাগানো প্রাইভেটকার ও ইয়াবাসহ গ্রেফতার-৩

By daily satkhira

August 29, 2021

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় পুলিশের স্টিকার প্রাইভেটকার ও সাড়ে তিন হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার দুপুরে শহরের মিল বাজারস্থ র‌্যাব-৬ কোম্পানি অধিনায়কের কার্যালয়ে র‌্যাব-৬ সাতক্ষীরার কোম্পানি কমান্ডার মো. ইশতিয়াক হোসাইন প্রেস ব্রিফিংয়ে বলেন, রোববার ২৯ আগস্ট ভোরে র‌্যাব-৬, সাতক্ষীরা কোম্পানির একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি প্রাইভেটকারযোগে অবৈধ মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) নিয়ে খুলনা হতে সাতক্ষীরার উদ্দেশ্যে আসছে।

এমন খবরে অফিসার ও ফোর্সসহ শহরের মিলবাজার সুন্দরবন টেক্সটাইল মিলের ১নং গেটের সামনে অবস্থান নেয়। ঢাকা মেট্রো-গ-১৬-০১৫৬ প্রাইভেটকারটি চ্যালেঞ্জ করে উক্ত প্রাইভেটকারে থাকা শহরের মধ্যকাটিয়া এলাকার মৃত. আরশাদ হোসেনের ছেলে মাহফুজ আরিফ অপু (৩৫), বাটকেখালী রামদেবপুর এলাকার রেজাউল ইসলামের ছেলে মোঃ রায়হান বিপ্লব (২৮) ও শহরের গড়েরকান্দা এলাকার মৃত দেসের গাজীর ছেলে আনিছ গাজী (৩৫)কে গ্রেপ্তার করে। পরে তাদের কাছ থেকে ৩ হাজার ৪৩০ পিস ইয়াবা, নগদ ৫ হাজার ১০০ টাকাসহ গ্রেফতার করে।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামীরা ইয়াবা পরিবহনের সময় প্রাইভেটকারে পুলিশ লেখা স্টীকার ব্যবহার করছিল। গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সাতক্ষীরা জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।