শ্যামনগর

শ্যামনগরে দুর্বৃত্তের অস্ত্রের আঘাতে কলেজ ছাত্র জখম!

By daily satkhira

September 10, 2021

শ্যামনগর প্রতিনিধি : শ্যামনগরে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে এক কলেজ ছাত্র মারাত্মক জখম হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে শ্যামনগরের রমজাননগরে এঘটনা ঘটে। আহত কলেজ ছাত্র আবু সাঈদ শ্যামনগর উপজেলার রমজাননগর সোরা গ্রামের আব্দুল কুদ্দুস সরদারের পুত্র এবং খুলনা রুপসা কলেজে একাউন্টিং অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

পারিবারিক সূত্র মতে, দীর্ঘদিন লকডাউনে কলেজ বন্ধ থাকার কারণে সে এলাকায় স্থানীয় মোড়ে ছোট একটি দোকান নিয়ে চায়ের ব্যবসা শুরু করে। তাতে গরীব বাবার উপর কিছুটা হলেও চাপ কমবে। কিন্তু গত ৯ সেপ্টেম্বর রাত আনুমানিক রাত সাড়ে ১০ টার দিকে অজ্ঞাত কয়েকজন দুর্বৃত্ত পাশের আ: মাজেদ নামের এক প্রতিবেশীর বাড়িতে উঠিয়ে নিয়ে মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে মারাত্মক জখম হয় এবং অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়।

দ্রুত তাকে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নেয়া হয়। স্থানীয়রা মনে করেন ব্যবসায়িক লেনদেনের কারণে এমন ঘটনা ঘটতে পারে। তাকে হত্যার উদ্দেশ্যেই এমনভাবে আঘাত করা হতে পারে। এলাকা বাসির দাবি পূনরায় যাতে এমন ঘটনা আর না ঘটতে পারে এজন্য প্রকৃত দোষীদের সনাক্ত করে উপযুক্ত বিচারের আওতায় আনা হোক।

এবিষয়ে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াহেদ মোর্শেদ বলেন, আমরাও ঘটনা শুনেছি। কিন্তু এখনো পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।