দেবহাটা

দেবহাটা থানা পুলিশের অভিযানে  ০৪ জন আসামী গ্রেফতার

By daily satkhira

September 10, 2021

দেবহাটা ব্যুরো: দেবহাটা থানা পুলিশের অভিযানে। সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এসএম জামিল আহমেদ এর সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা এর নেতৃত্বে। দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে

। বৃহস্পতিবার রাতে এসআই (নিঃ) মোঃ আশিক রায়হান, এসআই (নিঃ)/ নূর মোহাম্মদ মোস্তফা, এ এস আই সোহেল উদ্দিন ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় দেবহাটা থানা এলাকা হইতে। জিআর ৫২/১৮ (দেব:) (০৩ বছরের সাজাপ্রাপ্ত) আসামী ১। মুর্শিদ সরদার, পিতা-মৃত ফজর আলী সরদার, সাং-নারিকেলি,থানা-দেবহাটা জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করেন। সিআর  ২৮০/১০ এরা(০২ বছরের সাজাপ্রাপ্ত) আসামি ২ । শেখ বাহাউদ্দিন, পিতা-মৃত শেখ সৈয়দ, গ্রাম-হাদিপুর, থানা-দেবহাটা, জেলা-সাতক্ষীরা! সি আর ১১০০/১৪(০১ বছরের সাজাপ্রাপ্ত) আসামি৩! আলমগীর হোসেন, পিতা-নুর ইসলাম, গ্রাম-দাতপুর, থানা-দেবহাটা, জেলা-সাতক্ষীরা! সি আর ১০৯/২০(লাল) এরা আসামী৪! আবদার, পিতা-কেরামত আলী, গ্রাম-চর গোবিন্দপুর, থানা -দেবহাটা, জেলা- সাতক্ষীরাকে গ্রেফতার করেন।

দেবহাটা  থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা বলেন  শুক্রবার সকালে  (১০ইং সেপ্টেম্বর)  আসামীদেরকে  বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।