আওয়ামী লীগ

বিরোধ ভুলে নির্বাচনের প্রস্তুতি নিন- সাতক্ষীরায় আ. লীগকে ডা. রুহুল হক এমপি

By Daily Satkhira

September 11, 2021

আব্দুল জলিল : আওয়ামী লীগের কেন্দ্রিয় উপদেষ্টামণ্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আফম রুহুল হক এমপি বলেন, আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়ার সময় এসেছে। তিনি বলেন সরকারের সাফল্য ও অর্জনের কথা জনগনের কাছে তুলে ধরতে হবে। এজন্য দলকে সংগঠিত করা জরুরি। আগামী ইউপি নির্বাচনে নিজেদের মধ্যকার সব বিরোধ ভুলে গিয়ে দলীয় প্রার্থীদের পক্ষে কাজ করার আহবান জানান তিনি।

ডা. রুহুল হক এমপি শনিবার সাতক্ষীরার তুফান কনভেনশন সেন্টারে দলের ভারপ্রাপ্ত জেলা সভাপতি সাবেক সংসদ সদস্য একে ফজলুল হকের সভাপতিত্বে ‘৮ জানুয়ারি কেন্দ্র অনুমোদিত জেলা আওয়ামী লীগের পরিচিতি সভা’য় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। জঙ্গিবাদ এখনও নির্মুল হয়নি জানিয়ে তিনি আরও বলেন, দেশে একটি মহল অস্থিতিশীল পরিবেশ ও বিশৃংখলা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। তাদেরকে প্রতিহত করতে হবে।

সভায় আরও বক্তব্য রাখেন সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দর, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাত উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, ঘোষ সনৎ কুমার, এবিএম মোস্তাকিম, আমিনুল ইসলাম লাল্টু, মো. মুজিবর রহমান, আতাউল হক দোলন ও সাঈদ মেহেদি। এ সময় জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যের কমিটির অধিকাংশ নেতা উপস্থিত ছিলেন।

শেখ হাসিনার সরকার সাতক্ষীরায় ব্যাপক উন্নয়ন করেছেন জানিয়ে ডা. আফম রুহুল হক বলেন জনগণকে এসব বিষয় অবহিত করতে হবে। তিনি দলের ছোটখাটো বিরোধ দূর করারও আহবান জানান।