আশাশুনি

সাতক্ষীরায় ধান ক্ষেতে বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেল দুই যুবকের

By daily satkhira

September 17, 2021

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার আশাশুনি উপজেলার শোভনালিতে ধান ক্ষেতে ফেলে রাখা বৈদ্যুতিক তারে জড়িয়ে দুই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। একইভাবে মারা গেছে একটি শৃগালও।

নিহতরা হলেন আশাশুনির শোভনালি ইউনিয়নের গোদাড়া গ্রামের রশীদ মোল্লা (২২) ও একই গ্রামের ইদ্রিস পাড়(২৩)। বৃহস্পতিবার রাত থেকে তারা নিখোঁজ ছিলেন।

শুক্রবার সকালে মাঠে যাওয়া কৃষকরা লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয় । পরে পুলিশ এসে লাশ দুটি উদ্ধার করে। পুলিশ ওই ধান ক্ষেতের মালিক পূর্ব গোদাড়া গ্রামের কবির পাড়কে গ্রেফতার করেছে। তিনি শৃগাল মারার লক্ষ্যে তার ধান ক্ষেতে বৈদ্যুতিক তার ছড়িয়ে রেখেছিলেন বলে জানিয়েছেন পুলিশকে।

আশাশুনি থানার পুলিশ পরিদর্শক বিশ^জিত অধিকারী জানান ‘প্রাথমিকভাবে আমরা ধারনা করছি বৈদ্যুতিক তারে ষ্পৃষ্ট হয়ে দুই যুবক রশীদ ও ইদ্রিসের মৃত্যু হয়েছে। একটি শৃগালও সেখানে তারে জড়িয়ে মারা গেছে’।

তিনি বলেন জমির মালিক লাশ দুটি সরিয়ে ধান ক্ষেতের পানির নালায় ফেলে রাখে। নিজের অপরাধ ঢাকা দেওয়ার লক্ষ্যে কবির পাড় এই অপকৌশল গ্রহন করে। তার বিরুদ্ধে আশাশুনি থানায় মামলা হয়েছেবলে জানান পুলিশ পরিদর্শক। ময়না তদন্তের জন্য লাশ দুটি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।