সাতক্ষীরা

দৃষ্টিপাত পত্রিকার সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে  সাতক্ষীরা প্রেসক্লাবের শোক

By daily satkhira

September 18, 2021

সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক দৃষ্টিপাত পত্রিকার সম্পাদক ও প্রকাশক জিএম নুর ইসলাম এর স্ত্রী এবং প্রেসক্লাবের সদস্য জিএম আদম শফিউল্লাহ এর মাতা আনোয়ারা খাতুন হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…….রাজিউন)।

তিনি শনিবার ভোররাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৭) বছর। মৃত্যুকালে ২ছেলে, ১ মেয়েসহ আতœীয় স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার দুপুর ২ টায় সাতক্ষীরা শহরের মেহেদীবাগ

মাসজিদে কুবায় মরহুমের জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। তার মৃত্যুাতে সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক জ্ঞাপন ও রুহের মাগফিরাত কামনা করা হয়েছে। শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, সহ-সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক এম ঈদুজ্জামান ইদ্রিস, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, অর্থসম্পাদক শেখ মাসুদ হোসেন, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না, নির্বাহী সদস্য মকসুমুল হাকিম, সেলিম রেজা মুকুল, আব্দুল গফুর সরদার, এম শাহীন গোলদার, মাছুদুর জামান সুমনসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।