জাতীয়

ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ করা প্রধান শিক্ষক কারাগারে

By Daily Satkhira

September 26, 2021

দেশের খবর : বান্দরবানের রুমা উপজেলায় এক ছাত্রীকে ধর্ষণ করে তার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেন রুমা জুনিয়র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর কান্তি দত্ত (৫৬)। এ ঘটনায় তাকে আটক করেছে পুলিশ।

শনিবার ২৫ সেপ্টেম্বর বিকেলে তাকে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়। এর আগে গত ২৩ সেপ্টেম্বর বিকেলে ধর্ষণের এ ঘটনা ঘটে। পরদিন ধর্ষিতার মোবাইলে অশ্লীল ভিডিও পাঠিয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক তাকে বিয়ে না করলে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবার হুমকি দেয়।

বিষয়টি আত্মীয়স্বজনকে জানালে শুক্রবার তার বড় বোন বাদী হয়ে রুমা থানায় একটি অভিযোগ দায়ের করে।

রুমা থানার ওসি মো. আবুল কাশেম জানান, ধর্ষিতার বড় বোনের লিখিত অভিযোগের ভিত্তিতে পর্ণগ্রাফি এবং নারী ও শিশু নির্যাতন আইনের সংশ্লিষ্ট ধারায় একটি মামলা রুজু হয়। শুক্রবার সন্ধ্যার পর অভিযুক্ত সমর কান্তিকে পুলিশ আটক করে।

তিনি জানান, শনিবার সকালে আসামিকে বান্দরবান চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।

ধর্ষিতার বড় বোন তার অভিযোগনামায় জানায়, ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় ফেল করার পর এবছর পরীক্ষায় অংশগ্রহণের লক্ষ্যে ছোট বোন সমর কান্তি দত্তের কাছে প্রাইভেট পড়া শুরু করে। ২৩ সেপ্টেম্বর বিকেলে প্রাইভেট পড়া শেষ হলে প্রধান শিক্ষক সমর কান্তি অন্যদের ছুটি দিয়ে তার ছোট বোনকে কৌশলে তার স্বয়ং কক্ষে নিয়ে যায় এবং ধর্ষণ করে।