সাতক্ষীরা

সহায়া এর আয়োজনে সহযোগী সংগঠন ও নেতৃত্বদানকারি যুবকদের সাথে সমন্বয় সভা

By daily satkhira

September 30, 2021

প্রেস বিজ্ঞপ্তি: “সহায়া” এর আয়োজনে চন্দনপুর ইউনিয়ন পরিষদের হলরুমে বেলা ১০টায় সহযোগী সংগঠন ও নেতৃত্বদানকারি যুবকদের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। ইউ.এন.ডি.পি এর সহযোগিতায় সহায়া এর বাস্তবায়নে দলিত মানুষদের টেকসই মানবাধিকার সচেতনতামুলক প্রকল্পের অধীন উক্ত সমন্বয় কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বর্ণ বৈষম্য, লিঙ্গ বৈষম্য, বাল্যবিবাহ প্রতিরোধ এবং মানবাধিকার সচেতনতামুলক বিষয়ে উক্ত সমন্বয় কার্যক্রম অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছিন্নমুকুল সংস্থার নিবাহী পরিচালক পংকোজ ঘোষ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ০৭ নং চন্দরপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচীত চেয়ারম্যান জনাব ডালিম হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ০৭ নং চন্দনপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য সচিব জনাব মো: আমিনুর ইসলাম। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহায়ার নির্বাহী পরিচালক মো: মুক্তাবিউর বায়হান, সহায় নারী কল্যান সমিতির নির্বাহী পরিচালক মো: রতœা খাতুন, সিমান্ত উন্নয়ন ফাউন্ডেশন এর প্রতিনিধি মোছ: মিনা আক্তার, সূর্যমূখীর প্রতিনিধি মো: নাছির উদ্দীন।

অত্র অনুষ্ঠান পরিচালনা করেন উক্ত প্রকল্পের সমন্বয়কারী এবং যুব নেতৃত্বা চম্পুক লতা। বিশেষ অতিথি তাদের সমাপনী বক্তবে ছাত্র-ছাত্রী, শিক্ষকবৃন্দসহ উপস্থিত গন্যমান্য ব্যক্তিদের কাছে মানবাধিকার, বর্ণ বৈষম্য, লিঙ্গ বৈষম্য, বাল্যবিবাহ প্রতিরোধ সম্পর্কে আলোচনা করেন। প্রধান অতিথি তার বক্তব্যে দলিত ও সাধারন মানুষদের উদ্দেশ্য বলেন মানবাধিকার প্রতিষ্ঠা করতে হবে এবং বর্ণ বৈষম্য, লিঙ্গ বৈষম্য, বাল্যবিবাহ প্রতিরোধ করতে হবে এবং সাম্য ও ন্যায্য সমাজ প্রতিষ্ঠা করতে হবে। এলক্ষ্যে আমাদের সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। অত্র অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অত্র প্রকল্পের একাউন্টস এন্ড এডমিন অফিসার তানিয়া খাতুন এবং ফিল্ড ওয়ার্কার মো: মনিরুজ্জামান ও মো: বিলাল হোসেন।