বিনোদন

শাহরুখপুত্র আরিয়ান ‘চরস খেয়েছেন’

By Daily Satkhira

October 04, 2021

বিনোদন সংবাদ : বলিউড সুপারস্টার শাহরুখ খানের ২৩ বছরের ছেলে আরিয়ান খানসহ আট জনকে গতকাল রোববার গ্রেপ্তার করে ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শনিবার রাতে যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা। সেখান থেকেই তাঁদের আটক করা হয়। আরিয়ান খানের নামে চরস সেবনের অভিযোগে মামলা করা হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার খবর, এনসিবির দাবি, তারা ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি ও ৫ গ্রাম মেফেড্রোন এবং নগদ এক লাখ ৩০ হাজার রুপি জব্দ করেছে।

আরিয়ান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ২৭ নম্বর ধারায় মামলা করা হয়েছে। অপরাধ প্রমাণ হলে সর্বোচ্চ শাস্তি এক বছর কারাদণ্ড অথবা সর্বোচ্চ ২০ হাজার রুপি জরিমানাসহ কারাদণ্ড হতে পারে।

আরিয়ান খানের জামিন শুনানি আজ বিকেলে। ছেলের পক্ষে আইনি লড়াই চালাতে মুম্বাইয়ের অন্যতম শীর্ষস্থানীয় আইনজীবী সতীশ মানশিন্ডেকে নিয়োগ দিয়েছেন শাহরুখ খান।

মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর গতকাল রোববার বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সন্ধ্যায় মেডিকেল চেকআপের পর আদালতে তোলা হলে ম্যাজিস্ট্রেটের নির্দেশে তাঁকে এক দিনের হেফাজতে রাখার সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে শনিবার রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। জেরার পর সেখান থেকে তিন জনকে গ্রেপ্তার দেখানো হয়। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা।