সাতক্ষীরা

নির্মাণ শ্রমিক ফেডারেশন’র কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাতক্ষীরায় আগমনে সংবর্ধনা

By daily satkhira

October 04, 2021

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ নির্মাণ শ্রমিক ফেডারেশন (রেজি: নং-বি-২২০৯) এর কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাতক্ষীরায় আগমন উপলক্ষে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে বাংলাদেশ নির্মাণ শ্রমিক ফেডারেশন এর সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে শহরের পাকাপুল মোড়স্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আগত অতিথি কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় সাতক্ষীরা জেলা কমিটির সভাপতি জুম্মান আলী সরদারের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটি ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ মো: বাহার মোল্যা ও দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক শেখ আব্দুল কুদ্দুস।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ নির্মাণ শ্রমিক ফেডারেশন এর কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মো: ফারুকুজ্জামান ফারুক, সংগঠনের জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম, ক্যাশিয়ার বাবুল আক্তার হাওলাদার, সদর উপজেলা শাখার সহ-সভাপতি মো: রেজাউল করিম, সাধারণ সম্পাদক মো: মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম, সদস্য মিজানুর রহমানসহ জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দ সংগঠনকে সুসংগঠিত করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।