সাতক্ষীরা

সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ কর্মীসভা

By daily satkhira

October 05, 2021

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে বিশেষ কর্মী সভা জেলা যুবলীগের আহবায়ক জহিরুল হক নান্টুর সভাপতিত্বে নিরিবিল কমিউনিটি সেন্টার কাটিয়ায় সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগ সদস্য কাজী আক্তার হোসেন।

 

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক স ম আব্দুস সাত্তার। বক্তব্য রাখেন, দেবহাটা উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নু, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, কলারোয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কমিশনার তুহিন, উপজেলা যুবলীগের শেখ মাসুম, মোস্তাক, সদর উপজেলা যুবলীগের আসাদুল ইসলাম, সোহাগ হোসেন, সাবেক পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মেহেদীআলী সুজয়, সাবেক জেলা যুবলীগ নেতা আমজাদ হোসেন লাভলু, পৌর যুবলীগের মিলন, জেলা তাঁতীলীগের আলমগীর হোসেন, জেলা প্রজন্মলীগের গাজী উজ্জ্বল।

উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের আ: সাত্তার, কামরুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, সাইফুজ্জামান প্রিন্স, কাজী শাহাজাদা, গাজী আব্দুল মজিদ, কালিগঞ্জ যুবলীগের সভাপতি শেখ নাজমুল হাসান, সহ সাবেক ছাত্রলীগ ও যুবলীগের নেতা এবং বিভিন্ন উপজেলা ও পৌর যুবলীগের ওয়ার্ড সভাপতি মো: শহিদুল ইসলামসহ প্রমুখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দ সাতক্ষীরায় এসে বর্তমান যুবলীগের সার্বিক বিষয়ে তথ্য নিয়ে প্রকৃত ছাত্র/যুবনেতা যারা রাজপথের পরীক্ষিত সৎ, ত্যাগী, বঞ্চিত, রাজপথের সৈনিক, মুক্তিযুদ্ধের স্বপক্ষের প্রগতিশীল যুব সমাজের সমন্বয়ে, সাতক্ষীরায় একটি শক্তিশালী সম্মেলন প্রস্তুত কমিটি গঠনের আহ্বান জানান এবং তিনি আশা প্রকাশ করেন। অতীতের ন্যায় কোন অশুভ শক্তির দ্বারা যেন কোন কমিটি সাতক্ষীরায় অনুমোদন না দেওয়ার জন্য কেন্দ্রীয় চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের কাছে আহ্বানে করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা যুবলীগের সদস্য মনোয়ার হোসেন অনু।