সাতক্ষীরা

সাতক্ষীরায় মোসলেমা হত্যায় স্বামীসহ জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

By daily satkhira

October 06, 2021

আসাদুজ্জামান ঃ সাতক্ষীরায় গৃহবধু মোসলেমা খাতুনকে ছয় টুকরো করে নৃশংসভাবে হত্যার ঘটনায় নিহতের স্বামী রফিকুল ইসলামসহ এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বুধবার সকাল ১০ টায় সাতক্ষীরা শহরের নিউমার্কেট চত্ত্বরে উক্ত মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম, আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান মন্টু, ইউপি সদস্য আশরাফুল ইসলাম লাকী, সোহাগ হোসেন, নিহতের বাবা জমির উদ্দীন সরদার, মা শাহিদা খাতুন প্রমূখ।

বক্তারা বলেন, চলতি বছরের গত ২৮ জুন সদর উপজেলার আলীপুর গ্রামের জমির উদ্দীনের মেয়ে মোসলেমা খাতুনকে খুন করে ৬ টুকরো করে ইছামতি নদীতে ফেলে দেয় তার স্বামী রফিকুল ইসলাম ও তার সহযোগীরা। পরে সেই মরদেহ সীমান্ত নদী ইছামতি থেকে উদ্ধার করে দেবহাটা থানা পুলিশ। এ ঘটনার পর নিহতের স্বামী রফিকুল ইসলামসহ ৬ জনকে আসামী করে মামলা করে নিহতের মা শাহিদা খাতুন। অথচ হত্যার ৩ মাস অতিবাহিত হলেও এখনও গ্রেপ্তার হয়নি এ মামলার প্রধান আসামী নিহতের স্বামী রফিকুল ইসলামসহ আরো ৪ আসামী। বক্তারা মানববন্ধন থেকে এ সময় ঘাতক স্বামী রফিকুলসহ এ খুনের সাথে জড়িত অন্যান্য আসামীদের দ্রুত গ্রেপ্তারসহ ফাঁসির জোর দাবী জানান। ##