কলারোয়া

কলারোয়ার চাঞ্চল্যকর আলফাজ হত্যা মামলার তিন আসামী কারাগারে

By daily satkhira

October 07, 2021

নিজস্ব প্রতিনিধি : কলারোয়ার চাঞ্চল্যকর আলফাজ হত্যা মামলার তিন আসামীকে কারাগারে পাঠিয়ে আদালত। নিহত আলফাজ দক্ষিণ সোনাবাড়িয়া গ্রামের সাহাদ আলীর পুত্র।

বৃহস্পতিবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের বিচারক মো: রাকিবুল ইসলাম তাদের কে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আসামীরা হলেন, কলারোয়ার দক্ষিণসোনাবাড়িয়া গ্রামের গোলাপ রহমানের পুত্র ছলেমান, ইসমাল রহমান এবং চাঁদ আলী মোল্ল্যার পুত্র আব্দুর রহমান।

জানা গেছে, জমি জমা সংক্রান্ত বিষয়ে দক্ষিণ সোনাবাড়িয়া গ্রামের গোলাপ রহমানের পুত্র ছলেমান গংয়ের সাথে আলফাজের পরিবারের বিরোধ চলে আসছিল। এর জের ধরে আসামীরা গত ৩০ জুলাই ২০১৯ আলফাজ(২০) বাড়িতে এক অবস্থান কালিন সময়ে আনুমানিক রাত ৯টার দিকে বাড়িতে হামলা করে। এসময় ছলেমানের নেতৃত্বে তার ভাই ইসমাইল, আব্দুল গণি, স্ত্রী খালেদা, পুত্র নাজমুল ও আব্দুর রহমান গাছ কাটা দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে আলফাজকে। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ওই রাতেই আলফাজ মারা যান।

এঘটনায় আলফাজের বড় ভাই আলতাফ হোসেন বাদী হয়ে কলারোয়া থানায় ৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। ১৯৩/১৬ নং মামলাটি বর্তমানে আদালতে চলমান রয়েছে। ইতোমধ্যে থানা পুলিশ আসামীদের বিরুদ্ধে চার্জশীটও দিয়েছেন। মামলার আসামীরা দীর্ঘদিন পলাতক ছিলো। ৭ অক্টোবর গোপনে ৬ আসামীর মধ্যে ৩ আসামী হাজির হয়ে আত্মসমর্পন করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। বাকী তিন আসামী নাজমুল ও গণি পলাতক রয়েছে এবং খালেদা জামিনে মুক্তি লাভ করেন। মামলার বাদী নিহতের বড় ভাই আলতাফ হোসেনের হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।