সাতক্ষীরা

সাতক্ষীরার নাট্য ব্যক্তিত্ব সাইদার রহমান ও রঞ্জন সরকারে মৃত্যুতে শোক সভা

By daily satkhira

October 08, 2021

বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব ও প্রধান শিক্ষক জি এম সাইদার রহমানের মৃত্যুতে এক নাগরিক শোক সভা অনুষ্ঠিত হয়। বন্ধন টেলিমিডিয়ার ও শিল্পী সংসদের আয়োজনে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পল্লী মঙ্গল স্কুল এ্যান্ড কলেজের সম্মেলন কক্ষে শিল্পী সংসদের সহ-সভাপতি সহকারী অধ্যাপক ফরিদ উদ্দীন মাসউদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা দুর্নীতি দমন কমিটির সেক্রেটারী ও চলচিত্র অভিনেতা অধ্যাপক মোজাম্মেল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বেতার ও টিভিনাট্যকার আ: ওহাব আজাদ, প্রভাষক সিরাজুল ইসলাম, বন্ধন টেলিমিডিয়ার সভাপতি ও কৃষি কর্মকর্তা মো: জিয়াউল হক, জাতীয় নৃত্যু ও নাট্য শিল্পী মাস্টার শাহিন, আবেগময় বক্তব্য রাখেন, মি. এম সাইদার রহমানের মেজো ভাই কাস্টম অফিসার শফিউর রহমান, রঞ্জন সরকারের স্ত্রী ডেইজি সরকার, মরহুমের সাথীরা ওয়াদুদ শাহী, নাট্যকর বায়জীত হাসান, হযরত আলী, শহিদুল ইসলাম, ইকবাল হোসেন, বিশু কুমার সাধু, রিদয়,প্রভাষক ছন্দা মন্ডল, আ: রহিম প্রমুখ।

বক্তারা মরহুমের জীবনী স্মৃতিচারন করেন। তাদের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন সুপারেন্টটেন্ট মাও: আ: সবুর। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও টিভিনাট্য পরিচালক মো: মুছা করিম। প্রেস বিজ্ঞপ্তি