সাতক্ষীরা

সাতক্ষীরার ঘোনায় দুই আওয়ামী লীগ কর্মীর ওপর হামলা

By daily satkhira

October 12, 2021

নিজস্ব প্রতিনিধি : ইউপি নির্বাচনকে সামনে রেখে সন্ত্রাসীদের ধারালো দায়ের কোপে এক আওয়ামী কর্মীর একটি হাত দেহ থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে । অপরজনের পায়ের রগ কেটে দিয়েছে তারা।

আজ মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নের ঘোনা গাজিপাড়ায় এ ঘটনা ঘটে। আওয়ামী লীগ নেতা রুহিলউদ্দিন ও আবদুল কাদের গ্রুপের কর্মী সবুজ ও সোহাগ মোটর সাইকেলে যাচ্ছিলেন। এ সময় আগামি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান ফজলুর রহমান মোশার বাড়ির কাছে এলে তার দুই ভাই বজলুর ও জিল্লুর তাদের ওপর ধারালো দা নিয়ে হামলা করে।

এতে সবুজের একটি হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। তারা শাহিনের পায়ের রগ কেটে দেয়। তারা সাতক্ষীরা সদর হাসপপপাতালে চিকিৎসাধীন। চেয়ারম্যান পদে রুহিলউদ্দিন ও আবদুল কাদের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হবেন বলে ঘোষনা দিয়েছেন। এরই জের হিসেবে এই হামলার করা হয়েছে বলে জানা গেছে।

জানতে চাইলে অসুস্থ হয়ে শয্যাশায়ী চেয়ারম্যান ফজলুর রহমান মোশা বলেন আমি চিকিৎসা নিয়ে তিনদিন আগে ভারত থেকে বাড়ি ফিরেছি। আমার প্রতিপক্ষের লোকজন আজ কিছু উসকানিমূলক কথা বললে আমার দুই ভাইয়ের সাথে মারামারি হয়েছে জেনেছি। আমি নিজেই পুলিশে খবরও দিয়েছিলাম। তবে এ ব্যাপারে কোনো মামলা হয়নি বলে জানিয়েছে পুলিশ।–