সাতক্ষীরা

শ্যামনগরে বংশীপুরে আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষে আহত-২

By daily satkhira

October 23, 2021

বিশেষ প্রতিনিধিঃ শ্যামনগরে বংশীপুরে আওয়ামীলীগের ২ গ্রুপের সংঘর্ষে ২ জন মারাত্মক আহত হয়েছে।

স্থানীয় সূত্রে যানা যায় ,গত ইং ২২ অক্টোবর রাত ৮ টার দিকে আসন্ন শ্যামনগরের ইশ্বরীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে পরস্পর একে অপরের বিরুদ্ধে মিছিলের শ্লোগানের এক পর্যায়ে আওয়ামীলীগ সমর্থীত সাদেম চেয়ারম্যান গ্রুপ ও শোকর আলী গ্রুপের মধ্যে বংশীপুর বাসস্ট্যান্ডে এ সংঘর্ষ হয়।

সংঘর্ষে সাদেকুর রহমান সাদেম গ্রুপের সমর্থিত বংশীপুর গ্রামের মুজিবর রহমানের স্ত্রী হাসিনা খাতুন(৫০) ও শোকর আলী গ্রুপের ধুমঘাট গ্রামের আহম্মাদ আলীর পুত্র আব্দুল জলিল(২৭) উভয়ই মারাত্মক হন। পরবর্তীতে স্থানীয় ও থানা পুলিশ উভয়ের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

ইশ্বরীপুর ইউনিয়ন পরিষদের সাবেক একাধিক বার নির্বাচিত চেয়ারম্যান জি, এম, সাদেকুর রহমান সাদেক ওরফে সাদেম চেয়ারম্যান ২০১৯ সালে প্রথম দিকে আওয়ামীলীগে যোগদান করায় ইশ্বরীপুর ইউনিয়নে বর্তমান সরকারের উন্নয়ন মুলক কাজের চিত্র জনগনের মাঝে তুলে ধরেন। যার ফলে আওয়ামীলীগের নেতাকর্মী ছাড়াও সাধারণ জনগণ আসন্ন ইশ্বরীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত সাদেম চেয়ারম্যান গ্রুপের জনসমর্থন দিন দিন ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে। সাবেক চেয়ারম্যান জি, এম, সাদেকুর রহমান সাদেক ওরফে সাদেম চেয়ারম্যান জানান, সরকারের উন্নয়নের চিত্র ইশ্বরিপুর ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডের জনগণকে সচেতন করতে দিনরাত্র পথসভা সহ মতবিনিময় অব্যহত রাখার কারনে বর্তমান আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান শোকর আলী গ্রুপের লোকদের সাথে মুলত বিরোধ সৃষ্ঠি হয়। উভয় আওয়ামীলীগ সমর্থিন হওয়ার স্বত্তেও নিজেদের আধিপত্য বজায় রাখতে বংশীপুর বাসস্ট্যান্ডে মুলত এ বিরোধের সৃষ্টি হয়। এতে পথচারী সাদেম সমর্থিত হাসিনা খাতুন কে ব্যাপক মারধর ও ফুলা জখম করা হয়। অপর দিকে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান শোকর আলী জানান, তার কর্মী আব্দুল জলিল কে বেধড়ক মারপিট করে সাদেম গ্রুপের লোকজন। শ্যামনগর থানার ওসি (তদন্ত) ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শহিদুল ইসলাম জানান, ঘটনা শোনা মাত্রই সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌছিয়ে উভয় পক্ষ কে বড় ধরণের রক্তক্ষয়ী সংঘর্ষ থেকে রক্ষা করে পরিবেশ শান্ত করা হয়, তবে এ পযর্ন্ত লিখিত কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে তিনি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা করবেন বলে জানান।এ ঘটনায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে উভয় পক্ষের মধ্য ব্যাপক টান টান উত্তেজনা বিরাজ করছে বলে এলাকাবাসী জানিয়েছেন।