সাতক্ষীরা

সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা

By daily satkhira

October 23, 2021

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সাতক্ষীরা জেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) বেলা ১১ টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ মারুফ হাসান মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মীর মোস্তাক আলী’র সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দীন, প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম,

বিশেষ বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাকিল আহম্মেদ জুয়েল(বাবু), বিশেষ বক্তা হিসাবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের উপ-প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়ক সম্পাদক ওয়াহেদুল ইসলাম খান সজীব।

এর আগে সভায় আগত নেতৃবৃন্দকে জেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সভায় জেলার কালিগঞ্জ,শ্যামনগর, আশাশুনি, কলারোয়া ও তালা উপজেলা/ইউনিটের কমিটির মেয়াদ না থাকায় এই ৫টি উপজেলার সম্মেলন আগামী ২০২২ সালের জানুয়ারি মাসের মধ্যে সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ ও জেলার অন্তর্গত ৯টি সাংগঠনিক উপজেলার সভাপতি/সাধারণ সম্পাদক/আহ্বায়কবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত গৃহীত হয় একই সাথে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের নের্তৃবৃন্দ।