সাতক্ষীরা

সাতক্ষীরা পৌরসভায় অবহিত করণ কর্মশালা

By daily satkhira

October 25, 2021

দ্বি-মাসিক সভা কর্মসূচির অবহিতকরণ কর্মশালা পৌরসভার হল রুমে অনুষ্ঠিত হয়েছে। রোববার কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ তাসকিন আহমেদ।

সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা কার্যালয়ে উপপরিচালক সন্তোষ কুমার নাথ। উক্ত কর্মশালায় পৌরসভার নির্বাহী প্রকৌশলী, বস্তি উন্নয়ন কর্মকর্তাসহ আরো উপস্থিত ছিলেন জিও এনজিওপ্রতিনিধি এবং সিডিসির প্রতিটি কমিউনিটির ২ জন করে সদস্য।

সরকারি সামাজিক সেবাসমূহে দরিদ্র জনগোষ্ঠীর প্রবেশাধিকার বৃদ্ধি এবং সচেতনতা সৃষ্টিতে সাতক্ষীরা সমাজসেবা বিভাগ, সাতক্ষীরা পৌরসভা ও কমিউনিটি ডেভেলপমেন্ট কমিটি (সিডিসি) এর মধ্যে যোগাযোগ এবং সহযোগিতা উন্নতিকরণের লক্ষ্যে জিআইজেড এর অর্থায়নে ইউএমআইসিসি/ইউএমএমএল প্রজেক্টের আওতায় সাতক্ষীরা শহর সমাজসেবা ও সাতক্ষীরা পৌরসভার সহযোগিতায় ইসোলভ ইন্ট কর্তৃক কর্মশালার মূল উদ্দেশ্য হলো শহর সমাজসেবা অফিসে এবং প্রকল্পের কর্ম এলাকায় নিয়মিত দ্বি-মাসিক সভা আয়োজনের মাধ্যমে সরকারি সামাজিক সেবাসমূহে দরিদ্র জনগোষ্ঠীর প্রবেশাধিকার বৃদ্ধি এবং সচেতনতা সৃষ্টিতে বিভিন্ন কর্মসূচী অবহিতকরণ ও সভায় অংশগ্রহণকারীরা জানান এই ধরনের সভা নিয়মিত আয়োজন করতে পারলে দরিদ্র কমিউনিটির সদস্যদের সরকারি সেবাসমূহ প্রাপ্তিতে সচেতনতা বৃদ্ধি পাবে। প্রেস বিজ্ঞপ্তি