তালা

তালা উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন

By daily satkhira

October 26, 2021

সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষে বাংলাদেশ ছাত্রলীগ সাতক্ষীরা তালা উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

প্রকৃত ছাত্র, আওয়ামীলীগ পরিবারের সদস্য বাছাই করে ২৬ অক্টোবর ২০২১ সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক মো: সুমন হোসেন স্বাক্ষরিত একপত্রে মিলন কুমার রায়কে সভাপতি ও ফারদীন এহসান দ্বীপকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সহ-সভাপতি মো: সাইফুদ্দিন আজাদ সবুজ, মঈনুল ইসলাম, শেখ ফাহিম কার্জন, মো: ফরিদ হাসান জুয়েল, মো: মেহেদী হাসান সোহাগ, গোপীনাথ শীল ও ইয়াছিন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক তন্ময় দে, মো: শাওন আহমেদ মোড়ল, নুর হোসেন রাজন,শেখ আওয়াল হোসাইন, রাসেল পারভেজ রাব্বি,

সাংগঠনিক সম্পাদক তৌহিদুজ্জামান তৌহিদ, সৈয়দ আকিব, শেখ শাহরিয়ার নাফিজ, মো: নয়ন হোসেন, দপ্তর সম্পাদক মো: আল মামুন হোসেন, উপ-দপ্তর সম্পাদক মো: সেফায়েত গাজী, প্রচার সম্পাদক দেব প্রসাদ পাল, উপ-প্রচার সম্পাদক তানভীর আহমেদ দীপ্ত।

এ কমিটিতে প্রকৃত ছাত্র, আওয়ামীলীগ পরিবার ও ত্যাগী নেতাকর্মীদের স্থান দেওয়া হয়েছে বলে তালা উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ জানিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি