সাতক্ষীরা

কুলিয়ার সাবেক চেয়ারম্যান আছাদুল হককে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন

By daily satkhira

November 01, 2021

আসাদুজ্জামান : সাতক্ষীরার কুলিয়া ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান আছাদুল হককে নিয়ে মিথ্যা অপবাদের প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। কুলিয়া ইউনিয়ন বাসীর আয়োজনে রোববার দেবহাটা উপজেলার কুলিয়া ব্রীজ সংলগ্ন এলাকায় উক্ত মানবন্ধন কর্মসুচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আছাদুল হক, ইউপি সদস্য রনকুল ইসলাম রিপন, আওয়ামীলীগ নেতা দুলাল চন্দ্র সরকার, আওয়ামীলীগ নেতা আইজুল শেখ, কুতুব লস্কর, আছাদুজ্জামান টুকু, হারিস শেখ, সাবেক ছাত্রলীগ নেতা মৃনাল মন্ডল, উজ¦ল দাস প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আসন্ন কুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকার প্রার্থী কর্তৃক বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান আছাদুল হককে জড়িয়ে মিথ্যা অপবাদসহ প্রধান মন্ত্রীকে নিয়ে যে কটুক্তির কথা বলা হয়েছে তা আদৌ সত্য নয়। তারা বলেন, আছাদুল হক দীর্ঘদিন ধরে সুনামের সহিত আওয়ালীগের রাজনীতির সাথে জড়িত।

তিনি বর্তমানে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হিসেবে দায়ীত্ব পালন করছেন। বক্তারা এ সময় আছাদুল হককে নিয়ে তার প্রতিপক্ষ কর্তৃক যে মিথ্যা অপবাদ দেয়া হচ্ছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। মানববন্ধনের শেষ পর্যায়ে পুলিশি বাধায় তা পন্ড হয়ে যায়। ##