সাতক্ষীরা

সাতক্ষীরায় প্রথম আলোর ২৩তম বর্ষপূতি পালন

By daily satkhira

November 05, 2021

নিজস্ব প্রতিনিধি : প্রথম আলো একটা দর্শন। প্রথম আলো পথ দেখায় সামনে থেকে। মানুষ তথ্য পায়। দেশের জন্য, মানুষের জন্য, য়ে কোনো ভালোর জন্য প্রথম আলো চ্যলেঞ্জ গ্রহণ করে থাকে। তার উদাহরণ রোজিনা ইসলাম। প্রথম আলো রোজিনা ইসলামের পাশে থেকে সাংবাদিক সমাজকে সম্মানিত করেছে, সাহস জুগিয়েছে। প্রথম আলোর ২৩তম বর্ষপূতি পালন উপলক্ষে কেক কাটা ও অলোচনা সভায় বক্তরা এসব কথা বলেন।

প্রথম আলো সাতক্ষীরা অফিসে শুক্রবার বিকেল সাড়ে চারটায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সুভাষ সরকার, শিক্ষক শম্পা গোস্বামী,নাগরিক আন্দোলন মঞ্চের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুম, এটিএন বাংলার সাতক্ষীরা স্টাফ রিপোর্টার এম কামরুজ্জামান, দৈনিক করতোয়ার প্রতিনিধি সেলিম মুকুল মুকুল , সাতক্ষীরার প্রথম আলো বন্ধুসভার সভাপতি মরিয়াম কেয়া, সাধারণ সম্পাদক গোলাম হোসেন, ও প্রথম আলোর সাতক্ষীরার নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি প্রমুখ।

উপস্থিত ছিলেন, মাইটিভির সাতক্ষীরা প্রতিনিধি ফয়জুল হক বাবু, সাংবাদিক এম. বেলাল হোসেন, ইঞ্জিনিয়ার হাসান মাহমুদ, মো: মামুন সিরাজসহ প্রথম আলো বন্ধুসভার উপদেষ্টা জাহিদা জাহান মৌসহ বন্ধুসভার সদস্যরা। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন প্রথম আলো বন্ধুসভার সাতক্ষীরা তথ্য ও প্রযুক্তি সম্পাদক জাহিদুর রহমান।