সাতক্ষীরা

স্বপ্নসিঁড়ির উদ্যোগে দুই শিক্ষককে সংবর্ধনা

By daily satkhira

November 05, 2021

প্রেস বিজ্ঞপ্তি : সাতক্ষীরার প্রাক্তন রোভার স্কাউটদের সংগঠন স্বপ্নসিঁড়ির উদ্যোগে দুই শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

০৫ নভেম্বর সাতক্ষীরা জেলা রোভার স্কাউটস ভবনে বিকালে সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের ব্যবস্থাপনা সহযোগী অধ্যাপক ও স্বপ্নসিঁড়ির উপদেষ্টা আজিজুর রহমান পলাশ ও হাজী কেয়াম উদ্দীন মেমোরিয়াল মহিলা কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও জেলা রোভার স্কাউটের সম্পাদক এস এম আসাদুজ্জামানকে সংবর্ধনা প্রদান করা হয়।

আজিজুর রহমান পলাশ সম্প্রতি সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি পান এবং স্বপ্নসিঁড়ির উপদেষ্টা এস এম আসাদুজ্জামান রোভার স্কাউটের খুলনা বিভাগের শ্রেষ্ঠ সম্পাদক নির্বাচিত হন। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বপ্নসিঁড়ির আহবায়ক নাজমুল হক। প্রধান অতিথি ছিলেন জেলা রোভার স্কাউটের কমিশনার ও সিটি কলেজের প্রাক্তন অধ্যক্ষ এমদাদুল হক।

বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের ব্যবস্থাপনা সহযোগী অধ্যাপক আজিজুর রহমান পলাশ ও হাজী কেয়াম উদ্দীন মেমোরিয়াল মহিলা কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও জেলা রোভার স্কাউটের সম্পাদক এস এম আসাদুজ্জামান, ব্যাংক কর্মকর্তা ও স্বপ্নসিঁড়ির সদস্য মুহা. আলতাফ হোসাইন, স্বপ্নসিড়িঁর যুগ্ম সদস্য সচিব সালাউদ্দীন রানা, সদস্য (প্রচার) সেলিম হোসেন, সদস্য মীর তাহমিদুর রহমান। স্বপ্নসিঁড়ির সদস্য হাবিবুর রহমান হাবিবের সঞ্চলনায় উপস্থিত ছিলেন জেলা সিনিয়র রোভার মেট প্রতিনিধি উজ্জল মোল্লা, সাবিনা ইয়াসমিন, ইয়াকুব আলী, রজনী সুলতানা, সাবিত্রী পাল, নূর জাহান খাতুন, নাজমুল হোসেন, সাইদুজ্জামান প্রান্ত, সাকিব প্রমুখ।