সাতক্ষীরা

নলকুড়া কাসিমুল উলুম মাদরাসা ও এতিমখানা উন্নয়নে আলোচনা সভা

By daily satkhira

November 06, 2021

প্রেস বিজ্ঞপ্তি : সাতক্ষীরা সদর উপজেলাধীন নলকুড়া কাসিমুল উলুম মাদরাসা ও এতিমখানা উন্নয়নে আলোচনা সভা ও দোয়া মাহফিল শনিবার বেলা সাড়ে ১২টায় প্রতিষ্ঠানের কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

মাদরাসা ও এতিমখানার সভাপতি কাজী আবু হেলাল মো: জিন্নুরায়েন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ ডা: আবুল কালাম বাবলা, সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ লেয়াকত হোসেন।

আলোচক হিসাবে বক্তব্য রাখেন সদর হাসপাতাল জামে মসজিদের ইমাম মুফতি সাইফুল্লাহ কাসেমী, কামালনগর জামে মসজিদের ইমাম মুফতি ইয়াছিন আলম খান, মাদরাসা ও এতিমখানার সম্পাদক ডা: শেখ রাশীদ আহম্মদ, হাফেজ মাও. মনোয়ার হোসেন মোমিন, হাফেজ মোনায়েম বিল্লাহ, সাবেক কাউন্সিলর শেখ আছাদ আহম্মেদ অঞ্জু, বিশিষ্ট ব্যবসায়ী তানজিম কামালা তমাল, নলকুড়া কাসিমুল উলুম মাদরাসা ও এতিমখানার মুহÍামিম মাও. ইলিয়াস খাঁন, হাফেজ মনোয়ারুল হক, হাফেজ খালিদ হাসান।

এসময় মাদ্রাসা ও এতিম খানার উন্নয়ন কল্পে বিভিন্ন আলোচনা হয় ও প্রতিষ্ঠানের উন্নয়নে আগত অতিথিসহ সকলে সহযোগীতার আশ^াস দেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন লাবসা বায়তুল আমান জামে মসজিদের ইমাম মুফতি শেখ মহিবুল্লাহ।