সাতক্ষীরা

ডিবি ইউনাইটেড হাইস্কুলের ২০২১ সালের এসএসসি পরিক্ষার্থীদের বিদায়

By daily satkhira

November 08, 2021

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের ২০২১ সালের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টায় বিদ্যালয়ের মোহাম্মদ হোসেন মিলনায়তনে অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরার সিনিয়র সাংবাদিক ও প্রথম আলোর নিজেস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি। ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমানের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য শেখ আব্দুল আহাদ, সহকারি প্রধান শিক্ষক কঙ্কন কুমার দাস সিনিয়র শিক্ষক, মোঃ মোস্তাফিজুর রহমান, সুকুমার সরকার।

পরে এসএসসি পরীক্ষার্থীদের হাতে বিদ্যালয়ের পক্ষ থেকে দুইটি পেন একটি স্কেল ও একটি ফাইল বিদায় উপহার স্বরূপ তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, করোনা পরিস্থিতির কারণে শিক্ষার্থীরা পড়াশোনা থেকে অনেক দুরে চলে গিয়েছিল। দীর্ঘদিন পর চালু হলেও পড়াশোনায় শিক্ষার্থীরা মনোযোগী হতে পারেনি। এখনই সময় পড়াশোনায় মনোযোগ দিতে হবে। মনে রাখতে কঠোর অধ্যবসায় ছাড়া শিক্ষা জীবনে সফলতা আসেনা। সুতরাং যে কয়টি সময় আছে মনোযোগ দিয়ে পড়াশোনা করতে হবে। কোন ভাবেই নকল বা অসাধু উপায় অলম্বন করা যাবে না। মনে রাখতে হবে পড়াশোনা করতে হবে নিজেদের জন্য।