কালিগঞ্জ

কালিগঞ্জে পিএফজি গ্রুপের ফলোঅাপ মিটিং অনুষ্ঠিত

By daily satkhira

November 09, 2021

কা‌লিগঞ্জ প্রতিনি‌ধিঃ কালিগঞ্জে পিএফজি গ্রুপের ফলোঅাপ মি‌টিং‌ অনুষ্ঠিত হ‌য়ে‌ছে। দি-হাঙ্গার প্রজেক্টের আয়োজনে ও অাই,এফ,ই,এস এর সহযোগিতায় মঙ্গলবার ‌বেলা ১১টায় প্রেসক্লাব মিলনায়ত‌নে এই ফ‌লোঅাপ মি‌টিং অনু‌ষ্ঠিত হয়।

কেন্দ্রীয় পেপ সমনম্নয়কারী ময়মুনা আক্তার রুবি’র সভাপ‌তি‌ত্বে ও পিএফজি গ্রু‌পের উপ‌জেলা সমন্বয়কারী সুকুমার দাশ বাচ্চুর প‌রিচালনায় এ সময় বক্তব‌্য রা‌খেন পিএফজি গ্রু‌পের সদস‌্য ও উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী, মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী  ঘোষ, (পিএফজি) গ্রু‌পের এ্যাম্বাসিডর শেখ সাইফুল বারী সফু, হাফিজুর রহমান শিমুল, মাহফুজা খানম, সদস্য এ‌্যাডঃ জাফরুল্লাহ ইব্রাহিম, শেখ আনোয়ার হোসেন, ইলাদেবী মল্লিক, শেখ ইকবাল আলম বাবলু, এসএম, আহম্মাদ উল্লাহ বাচ্চু, কনিকা সরকার, শম্পা গোস্বামী, সৈয়দ মাহবুবুর রহমান, সাফিয়া পারভিন, শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, আব্দুল করিম মামুন হাসান, শেখ আবু তাহের প্রমুখ।

মি‌টিং‌য়ে পিএফজি গ্রুপের কর্মকান্ড গতিশীল করার ল‌ক্ষে তথ্য কমিটি, অর্থ কমিটি, নারী নির্যতন দ্বন্দ নিরসন ও যোগাযোগ ক‌মি‌টি গঠন করা হয়। অনুষ্ঠা‌নের সা‌র্বিক ব‌্যবস্থাপনায় ছি‌লেন দি-হাঙ্গার প্রজেক্টের খুলনা অঞ্চলের সহকারী প্রোগ্রাম অফিসার রুবিনা আক্তার ও উপজেলা সমনম্নয়কারী আনিসুর রহমান।