সাতক্ষীরা

রাবিয়ান সাতক্ষীরা’র সদস্য নিবন্ধন ফরম পূরণ কার্যক্রম উদ্বোধন

By daily satkhira

November 13, 2021

রাজশাহী বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন (রাবিয়ান) এর সদস্য নিবন্ধন ফরম পূরণ কার্যক্রমের উদ্বোধন করেন রাবিয়ান সাতক্ষীরা জেলা শাখার আহ্বায়ক এড. এম শাহ আলম।

সদস্য ফরম পূরণ কার্যক্রম বিষয়ে আহবায়ক বলেন, সাতক্ষীরা জেলার যে সমস্ত রাবিয়ান আছে তাদের সমন্বয়ে এ সংগঠনটি জেলা ব্যাপি আত্ম মানবতার সেবায় যেমন কাজ করবে তেমনি কাজ করবে রাবিয়ান সদস্যবৃন্দের সামগ্রিক সমস্যা সমাধানে ও কাজ করবে।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠন সিনিয়র যুগ্ম আহবায়ক সাবেক পিপি এড. তপন কুমার দাস, যুগ্ম আহবায়ক অধ্যাপক নূর মোহাম্মদ পাড়, সদস্য সচিব র.ম.শ হাবিব-উস-সালাম, যুগ্ম সদস্য সচিব অধ্যাপক সামসুজ্জোহা, যুগ্ম সদস্য সচিব ব্যাংক কর্মকর্তা মাগফুর রহমান, জেলা কমিটির অন্যতম সদস্য এড. কুন্ডু তপন কুমার, সাতক্ষীরা সদর প্রতিনিধি মোশারফ হোসেন। বক্তারা আগামী দিনে সংগঠনকে বেগবান ও শক্তিশালী করার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন। সাতক্ষীরা জেলার বাসিন্দা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রীদেরকে ০১৭১৭-৮১০৬৭৫(নূর মোহাম্মদ পাড়) ও ০১৭৩৭ ৯২৮৫৬৯( হাবিব সালাম) এর সাথে যোগাযোগ করে সদস্য নিবন্ধন ফরম পূরণ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো। প্রেস বিজ্ঞপ্তি