সাতক্ষীরা

সাতক্ষীরা ওয়াস এসোসিয়েশন’র একদরের মূল্য তালিকা উদ্বোধন

By daily satkhira

November 14, 2021

প্রেস বিজ্ঞপ্তি : ১৪ নভেম্বর রবিবার পৌরসভায় ওয়াস ব্যবসায়ীদের নিয়ে সাতক্ষীরা ওয়াস এসোসিয়েশন কর্তৃক তৌফিক এন্টারপ্রাইজ এ একদরের মূল্য তালিকা উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ওয়াস এসোসিয়েশনের সভাপতি শেখ হাবিবুর রহিম রিন্টু, সাধারণ সম্পাদক সমিত ঘোষ, সহ সভাপতি ফরিদা খাতুন, কনজুমার গ্রুপ সদস্য মারিয়া সুলতানা। কেহ পিছে পড়ে রবে না এসডিজি’র এই প্রতিপাদ্যকে সামনে রেখে পৌরসভার প্রান্তিক এলাকায় ওয়াস সুবিধা বাঞ্চিত এলাকার মানুষের মাঝে ওয়াস সেবা প্রদানের লক্ষে সাতক্ষীরা ওয়াস এসোসিয়েশন কাজ করে যাচ্ছে। এলাকার মানুষ ওয়াস সেবা ও পন্য কেন্দ্র হতে এক দরের পন্য ও সেবা গ্রহণ করতে পারবে। ওয়াস সেবা বঞ্চিত প্রান্তিক জনগোষ্ঠির মাঝে স্থায়িত্বশীল ও ন্যয়সঙ্গত ওয়াস সেবা প্রদানই এর লক্ষ্য।

উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হোপ ফর দি পুওরেষ্ট’র টাউন কোঅর্ডিনেটর মৃনাল কুমার সরকার ও নন্দিতা রানী দত্ত। উল্লেখ্য এইচপি নেদারল্যান্ডস ভিত্তিক দাতা সংস্থা সীমাভীর অর্থায়নে সাতক্ষীরা ও কলারোয়া পৌরসভায় ওয়াস বিষয়ক একটি প্রকল্প বাস্তবায়ন করছে। প্রকল্পের মূল লক্ষ্য হলো ওয়াস উদ্যোক্তা তৈরী এবং সফল ওয়াস ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত করা যা প্রত্যক্ষভাবে এলাকার ওয়াস ব্যবস্থার মান বৃদ্ধি করবে যেটি বাংলাদেশ সরকারের স্থায়িত্বশীল উন্নয়ন অভিষ্ট ২০৩০ অর্জনে অবদান রাখবে।